মাদক বিক্রেতা পিতা-পুত্রের কাণ্ড

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লার দাপায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ী পিতা- পুত্র এবং তার সহোযোগিরা পিটিয়ে রক্তাক্ত জখম করেছে  হাসান নামক এক যুবককে।

এঘটনায় হামলার শিকার যুবক বাদী হয়ে ফতুল্লা দাপা-রেলস্টেশন এলাকার চিন্থিত শীর্ষস্থানীয় হেরোইন ব্যবসায়ী নাসির শেঠ ওরফে গরু নাসির তার ছেলে শান্ত ও সহোযোগি সাব্বির ওরফে সুইচ গিয়ার সাব্বির কে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, দাপাইদ্রাকপুরস্থ বালুর মাঠ এলাকায়  বাদীর বাড়ীর সামনে দীর্ঘ দিন ধরে মাদক বিক্রি করে আসছে ফতুল্লার চিন্থিত মাদক ব্যবসায়ী নাসির শেঠ ও তার ছেলে শান্ত।এতে তিনি বাধা প্রদান করলে গত এক মাস পূর্বে গরু নাসির ও তার পুত্র শান্ত সহ তাদের সহোযোগিরা তাকে বেদম প্রহার করে রক্তাক্ত জখম করে।

সর্বশেষ শনিবার (২৯ মে) রাত আটটার দিকে তিনি পুনরায় মাদক বিক্রি করতে নিষেধ করলে গরু নাসির তার ছেলে শান্ত ও সহোযোগি সুইচ গিয়ার সাব্বির তাকে দ্বিতীয় দফায় আবারো মারধর করে এবং শাসায় এই বলে যে এ নিয়ে বেশী বাড়াবাড়ি করলে তাকে হত্যা করা হবে বলে হুমকী প্রদান করে।

স্থানীয়রা জানায়,গরু নাসির চিন্থিত মাদক ব্যবসায়ী।বালুর মাঠ,রেল স্টেশনের পাশাপাশি নিজ বাড়ীতে বসেই বিক্রি করছে মাদক। এ কাজে তাকে তার স্ত্রী সহোযোগি করে থাকে।

আর এই মাদক ব্যবসা নিয়ন্ত্রণে তার ছেলে শান্ত’র রয়েছে নিজস্ব একটি সন্ত্রাসী বাহিনী।শান্ত নিজেও মাদকাসক্ত।গরু নাসিরের বোন কথিত আওয়ামীলীগ নেত্রী হেনা, সে নিজে ও মাদক ব্যবসায়ী।

Please follow and like us:

Related posts

Leave a Comment