সোনারগাঁয় এক নারীর গর্ভে, মাথার খুলি বিহীন এক শিশুর জন্ম !

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : সোনারগাঁ উপজেলায় ইসরাত জাহান হাওয়া (২০) নামে এক নারীর গর্ভে মাথার খুলি বিহীন এক শিশুর জন্ম হয়েছে বলে নিশ্চিত করেছেন সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের মহা ব্যবস্থাপক শফিকুল আজিম তুহিন । শিশুটি প্রসব হওয়ার আগে আল্ট্রাসনোগ্রাম করা হলে দেখা যায় বাচ্চার মাথার খুলি নেই।

পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী সফল অস্ত্রোপচারের মাধ্যমে শিশুটির জন্ম হয়। বুধবার দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে। ঐ নারী সোনারগাঁয়ের পানাম এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে স্বামীর সাথে বসবাস করে আসছেন।

ইসরাত জাহান হাওয়ার স্বামী সম্রাট জানান, শিশুটি জম্ম হওয়ার পর ডাক্তার আমাকে বলছে হাসপাতালে চিকিৎসা দেওয়া যাবে না তাই বাড়িতে নিয়ে এসেছি। এখনও বাচ্চার অবস্থা ভালো আছে।

সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের মহা ব্যবস্থাপক শফিকুল আজিম তুহিন জানান, বুধবার একজন গর্ভবতী নারী আমাদের হাসপাতালে আল্ট্রাসনোগ্রাম করতে আসে। পরে আল্ট্রাসনোগ্রাম করে দেখা যায় শিশুটির পুরো দেহ স্বাভাবিক থাকলেও মাথার খুলি নেই।

পরে ঐ নারী পরিবারের সাথে কথা বলে দুপুর ২টায় সফল অস্ত্রোপচারের মাধ্যমে শিশুটির জন্ম হলে পরিবারের কাছে শিশুটিকে হস্থান্তর করা হয়। পরে ঐ নারীকে হাসপাতালে রেখে শিশুটিকে তার স্বামী বাড়িতে নিয়ে চলে যায়।

Please follow and like us:

Related posts

Leave a Comment