প্রাকৃতিক ভাবে অক্সিজেন নেয়ার জন্য বেশী করে গাছ লাগানোর আহবান, না:গন্জ ডিসি

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে একুশ শতকে একুশ হাজার গাছ লাগানোর লক্ষমাত্রা নিয়ে নারায়নগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন কর্মসুচী উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে এ কর্মসুচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম, নারায়নগঞ্জ কেেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা, স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি চন্দন শীল, পরিচালনা পরিষদের সদস্য আবদুস সালাম, ওয়াহিদ সাদাত বাবু, সরকার আলম ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম প্রমুখ।

এসময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বর্তমান করোনাকালীন পরিস্থিতিতে প্রাকৃতিক ভাবে অক্সিজেন নেয়ার জন্য বেশী করে গাছ লাগানোর আহবান জানান।

তিনি বলেন, আমাদের আগামী প্রজন্মকে সুরক্ষা দিতে হলে প্রকৃতিকে নির্মল করতে হবে। প্রাকৃতিক ভাবেই আমাদের বেড়ে উঠতে হবে। এজন্য আমাদের বেশি করে গাছ লাগাতে হবে। তিনি সকলকে নিজ বাড়ীতে একটি করে গাছ লাগানোর আহবান জানান।

তিনি জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে নারায়নগঞ্জ জেলা প্রশাসন একুশ শতকে একুশ হাজার গাছ লাগানোর কর্মসুচি নিয়েছে। পরে তিনি বিদ্যালয়ের পাঠাগার এবং চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment