সোলাইমান হত্যায় উত্তাল রূপগঞ্জ, মহাসড়ক অবরোধ

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : রূপগঞ্জে আলোচিত সোলাইমান হত্যার ঘটনায় উত্তাল রূপগঞ্জ।এ হত্যাকান্ডের ঘটনায় আপামার সাধারণ মানুষের মধ্যে বিরাজ করছে উত্তেজনা।

এরই জেরে রবিবার (৬ জুন) বেলা ১২ টার দিকে সোলাইমান হত্যার ঘটনায় প্রধান আসামী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছসহ বাকি আসামীদের গ্রেপ্তারের দাবিতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা, গাউছিয়া ও গোলাকান্দাইল এলাকায় কাফনের কাপড় পড়ে মহাসড়ক অবরোধ করে দফায় দফায় বিক্ষোভ করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। বিক্ষোভ শেষে মানববন্ধন করে তারা।

এসময় নিহতের পিতা সালাউদ্দিন মিয়া বলেন, গত (১ জুন) সকালে তার ছেলে সোলামাইমান নার্সিগেল এলাকায় তার মাছের খামারে কাজ করছিল।

এসময় মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছের লোকজন পাশর্^বর্তী গন্ধর্বপুর নামাপাড়া বালু মাঠে ডেকে নিয়ে যায়। সেখানে পূর্ব শত্রুতার জের ধরে প্রকাশ্যে তাকে ইট দিয়ে থেতলে ও এলোপাথারি কুপিয়ে হত্যা করে তারা।

এ হত্যাকান্ডের ঘটনায় নিহত সোলাইমানের ছোট ভাই রাজীব মিয়া বাদী হয়ে মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছকে প্রধান আসামী করে ২১ জনের নামে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এদিকে ঘটনার ৬দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত পুলিশ হত্যার পরিকল্পনাকারী প্রধান আসামী তোফায়েল আহমেদ আলমাছসহ তার সহযোগীদের গ্রেপ্তার করতে পারেনি। আসামীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান তিনি।

এব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হত্যার ঘটনায় পুলিশ এপর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামীদের গ্রেপ্তারের পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment