সোনারগাঁওয়ে বৈধ গ্যাস সংযোগ দেয়ার দাবিতে মানববন্ধন

মাসুম মাহমুদ, সোনারগাঁও : বৈধ গ্যাস লাইন দেয়ার দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে। ১০ জুন (বৃহস্পতিবার) সকাল ১০ টার দিকে সোনারগাঁ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করা হয়। কর্মসূচী শেষে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মরকলিপি প্রদান করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ জুন শনিবার থেকে কোন নোটিশ ছাড়াই সোনারগাঁও পৌরসভা, সোনারগাঁও থানা ও উপজেলা কার্যালয়সহ প্রায় ১০টি গ্রামের বৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস গ্যাস কোম্পানি। গ্যাস সংযোগ বিচ্ছিন্নের কারনে ঐ এলাকার জণসাধারনের রান্না-বান্নার কাজ করতে অনেক সমস্যার সৃষ্টি হয়েছে। জীবিকার তাগিদে মানুষ এখন খুবই কর্মব্যস্ততার মাঝে দিন কাটাচ্ছেন। অত্র এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে আরো বিপদে ফেলে দিয়েছে।

পৌর এলাকাবাসী বলেন, ৬ দিন অতিবাহিত হয়ে গেলেও এখনো গ্যাস সংযোগ দিচ্ছেনা। ধৈর্য হারা হয়ে আজ আমরা রাস্তায় নামতে বাধ্য হয়েছি। ২৪ ঘন্টার মধ্যে গ্যাস সংযোগ না দিলে কঠোর আনন্দোলনে নামতে বাধ্য হবো।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম বলেন, দ্রুত সংযোগ দেয়ার জন্য কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেছি। আশা করি তারা দ্রুত গ্যাস সংযোগ দিবেন।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন সোনারগাঁও পৌরসভার মেয়র পদপ্রার্থী গাজী মজিবুর রহমান, নারায়ণগঁঞ্জ আইনজীবি পরিষদের সাধারন সম্পাদক ও সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী এডভোকেট ফজলে রাব্বি, সোনারগাঁ উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডারসহ সকল মুক্তিযোদ্ধা এবং সোনারগাঁও পৌরসভার জনসাধারন।

Please follow and like us:

Related posts

Leave a Comment