ফতুল্লায় ২৮৫ পুরিয়া (২৮ গ্রাম) হেরোইনসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লায় হেরোইনসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে  পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা থানার চাঁদমারী বস্তির মৃত আব্দুল তালেবের পুত্র শামীম (৩৫), ও একই বস্তি এলাকার ইব্রাহিমের পুত্র বুলবুল আহম্মেদ ভুলু (৩৫)।

শুক্রবার (১১ জুন) সকালে তাদেরকে চাঁদমারী মাইক্রোস্ট্যান্ড সংলগ্ন বাচ্চু মিয়ার চায়ের দোকানের সামনের রাস্তা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে দুই লাখ আশি হাজার  টাকা মুল্যমানের ২৮৫ পুরিয়া (২৮ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৮ টার দিকে  ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর, উপ-পরিদর্শক হাবিবুর রহমানও সহকারী উপ-পরিদর্শক মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানার চাঁদমারীর মাইক্রোবাসস্ট্যান্ড সংলগ্ন বাচ্চু মিয়ার চায়ের দোকানের সামনের রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শামীম ও বুলবুল আহম্মেদ ভুলুকে গ্রেপ্তার করা হয়।এ সময় তাদের নিকট থেকে ২ লাখ আশি হাজার টাকা মূল্যমানের ২৮৫ পুরিয়া (২৮ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়,গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে চাঁদমারী বস্তি এলাকায় মাদক ব্যবসা করে আসছে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment