আদালতের নির্দেশে মুক্তিপণের উদ্ধারকৃত টাকা বাদীনির কাছে হস্তান্তর

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম ডেস্ক : নারায়ণগঞ্জের বন্দরে চার মাস পর আদালতের নির্দেশে মুক্তিপণের উদ্ধারকৃত টাকা বাদীনির কাছে হস্তান্তর করলেন বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা।

সোমবার ২১ জুন দুপুরে ওসি দীপক চন্দ্র সাহা’র কক্ষে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই খায়ের উপস্থিত থেকে অপহৃত স্কুল ছাত্রের মা কাজল বেগমের হাতে উদ্ধারকৃত ৪৪ হাজার টাকা তুলে দেন।

অপহৃত স্কুল ছাত্রের মা কাজল বেগম উদ্ধারকৃত টাকা পেয়ে গণমাধ্যমকে জানান, বন্দর উপজেলার তিনগাঁও এলাকার প্রবাসী ইমন মিয়ার ছেলে স্কুল ছাত্র জিসানকে গত ১৪ ফেব্রুয়ারি সকাল ১১ টায় তিনগাঁও এলাকা থেকে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহরণকারীরা মুক্তিপনের জন্য আমার কাছে  মোবাইলে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে। তখন আমি নিরুপায় হয়ে মুক্তির জন্য অপহরণকারীদের বিকাশে ৪৫ হাজার টাকা পাঠিয়েছি। এরপরে আরো টাকা দাবি করলে আমি বন্দর থানায় মৌখিকভাবে  পুলিশকে বিষয়টি অবহিত করলে তারা দ্রুত অভিযান চালায়। এর পূূর্বে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এবং গত ১৫ ফেব্রুয়ারী নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আবুল খায়ের তদন্ত করে প্রার্থমিক অবস্থায় ৯ জনকে সনাক্ত করে তিন জনকে গ্রেফতার করে মুক্তিপণের ৪৪ হাজার টাকা উদ্ধার করে। এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment