ফতুল্লার আলীগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম জাহিদ(২০)।

সে বরিশাল জেলার রাঙ্গাবালী থানার জালাল মিয়ার পুত্র ও ফতুল্লা থানার আলীগঞ্জ মধ্যপাড়ার হযরত মিয়ার ভাড়াটিয়া।
নিহত জাহিদ মাদকাসক্ত ছিলো বলে স্থানীয়রা জানায়।

শনিবার (২৪ জুলাই) রাতে ফতুল্লার আলীগঞ্জ মধ্যপাড়ার হযরত মিয়ার ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী সাথী(১৮) জানায়,শনিবার দুপুরে তার স্বামী তার নিকট থেকে ৫শত টাকা দাবী করে।তার নিকট টাকা নেই বললে তার স্বামী তার মায়ের নিকট থেকে টাকা চেয়ে আনতে বলে।তার মায়ের নিকট ও টাকা নেই বলে জানিয়ে দেয়।মাগরেব আজানের পর ঘরে স্বামীকে রেখে সাথী হাড়ি- পাতিল,প্লেট ধোয়ার জন্য ঘরের বাইরে যায়।

সেখান থেকে ফিরে এসে তিনি দেখতে পান ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো তার স্বামীর ঝুলন্ত দেহ। ঘরে থাকা বটি দিয়ে ফাঁস দেওয়া ওড়না কেটে ঝুলন্ত দেহ নামিয়ে নারায়নগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তার স্বামীকে মৃত ঘোষনা করে।

নিহতের বড় বোন জেসমিন বেগম জানায়, শনিবার সন্ধ্যার পরে তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে তার ভাইকে শোয়া অবস্থায় দেখতে পেয়ে হাতে পায়ে মাথায় তেল মালিশ করতে থাকেন।এক পর্যায়ে মাথায় আঘাতের চিহ্ন দেখতে পান। এ বিষয়ে জানতে চাইলে তার ছোট ভাইয়ের স্ত্রী তাকে জানায়, ঘরের আড়ার সাথে নিহত জাহিদের ওড়না পেঁচানো ঝুলন্ত দেহ নামাতে গিয়ে বটি দিয়ে ওড়না কেটে নামানোর সময় খাটের কোনার সাথে মাথায় আঘাত লাগতে পারে।

বিষয়টি আত্নহত্যা বলে প্রাথমিকভাবে ধারনা ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামানের। তবে তিনি জানান, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

Please follow and like us:

Related posts

Leave a Comment