চকলেটের প্রলোভন দিয়ে শিশুকে ধর্ষনের চেষ্টাঃ লম্পট সাঈদ গ্রেপ্তার

নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কম : চকলেট কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে লম্পট সাঈদ(২২)কে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

শুক্রবার (২৩ জুলাই) দুপুরে সোনারগাঁ প্রতাপেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

পরে ২৫ জুলাই রোববার লম্পট সাঈদকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

গ্রেপ্তারকৃত মোহাম্মদ সাঈদ সুনামগঞ্জ জেলার ছাতক থানার কাইরাগাও গ্রামের মৃত মুসকানদার আলীর ছেলে। বর্তমানে সে সেনারগাঁয়ের প্রতাপের চর এলাকায় বসবাস করে আসছে।

পুলিশসূত্র জানায়, শুক্রবার দুপুরের জুম্মার নামাজের সময় নির্জনার সুযোগে দরিদ্র চা দোকানদার বাবার ৪ বছরের কন্যা সন্তানকে চকলেট কিনে দেয়ার প্রলোভন দিয়ে নরপশু সাঈদ ফুসলিয়ে তার ঘরে নিয়ে যায়। চকলেট দিয়ে অবুঝ শিশুটিকে ভুলিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছোট শিশুটির আত্ম চিৎকারে বাড়িতে থাকা তার মা এবং প্রতিবেশিরা এসে দরজা বন্ধ দেখে দরজা ধাক্কাধাক্কি শুরু করে। সাঈদ দরজা না খুললে মিথিলার চিৎকারে তাকে বাঁচানোর জন্য তার মা এবং এলাকার লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে।

এ সময় অবস্থা বেগতিক দেখে নরপশু সাঈদ জানালা ভেঙে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আসামিকে আটক করে সোনারগাঁ থানা পুলিশ । অসুস্থ শিশুকে চিকিৎসার ব্যবস্থা করে বাবা মার জিম্মায় দেওয়া হয়।

পরবর্তীতে শিশুটির বাবা থানায় অভিযোগ করলে নরপশু আসামি মোহাম্মদ সাইদের বিরুদ্ধে সোনারগাঁ থানার মামলা নং – ৩২ তারিখ – ২৩.০৭.২০২১ ধারা – ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধন ২০০৩) ধারা ৯(৪)(খ) রুজু করা হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment