খোরশেদ-সাইদা শিউলির পাল্টাপাল্টি ফেসবুক ষ্ট্যাটাস

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগন্জ সিটি কপোরেশনের কাউন্সিলর  মাকছুদুল আলম খন্দকার খোরশেদের বোনের  মৃত্যু নিয়ে ফেসবুকে পাল্টাপাল্টি ফেসবুক ষ্ট্যাটাস দিয়েছে খোরশেদ ও তার মামলার বাদী সাইদা শিউলি।

ঐ মামলায় সম্প্রতি  চার্জশীট দেয় পুলিশ । খোরশেদ ফেরারী হওয়ার কারনে বোনের জানাযায় অংশ নিতে পারেনি। মঙ্গলবার দুপুরে প্রথমে ফেসবুকে স্ট্যাটাস দেন খোরশেদ এর পর ফেসবুকে স্ট্যাটাস সাইদা শিউলি। তবে তাদের ষ্ট্যাটাসে কেউই কারো নাম  উল্লেখ করেন নি।

ফেসবুক ষ্ট্যাটাসে সাইদা শিউলি  লিখেছেন,

প্রতারকের আর একজন কে প্রতারক বলার আগে হিসেব করে বলা উচিত।লজ্জা থাকলে শ্মরন করত যে জীবিত বোনের সাথে কি আচরন করেছে।যার হিসেব আমার কাছে আছে।একটা গাড়ির ফ্যাসিলিটি জোর করে নিয়ে দিয়েছিলাম হাসপাতালে আনা নেয়া করার জন্য,কারন ওনাকে ট্রলিতে করে আনা নেয়া করত।তা নিজ ছোট বউ কে অশ্বীকার করার সাথে সাথে নিজ আপন বোনের কাছ থেকে সেই সুবিধা কেরে নিছে।কত বড় নির্লজ্জ হলে নিজ বোন কে নিয়াও রাজনীতি করতে পারে।,মানুষ কে ধর্ম নিয়া কটাক্ষ করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়,মানবিকতার নামে একজন মুখোশদারি ব্যাবসায়ী এর চেয়ে ভালো আর কি করতে পারে?এতদিন ভেবেছিলাম নিজ জীবনের বিচার আইনের কাছে না চাই।কিন্তু এখন বুঝলাম যে নিজ জীবনের বিচার ও আমাকে চাইতে হবে ইনশাআল্লাহ। আমি আগ বারিয়ে কখনো কিছু করা পছন্দ করিনা।আমি শুধু আমার উপর জুলুম হলে তার প্রতিবাদ করি।অপেক্ষা কর আল্লাহ সব কিছু দেখছেন এবং শুনছেন।এই জমিনেই আল্লাহর পক্ষ হতে বিচার হবে ইনশাআল্লাহ।

ফেসবুক ষ্ট্যাটাসে খোরশেদ লিখেছেন ,

চেনা নাই- জানা নাই, দিন নাই-রাত নাই কত মানুষের লাশ কাধে নিলাম কিন্তু আজ আপন বোনের লাশটা কাধে নিতে পারলাম না শুধুমাত্র ধর্মের লেবাসধারী ধর্ম ব্যবসায়ী পেশাদার এক প্রতারকের কারণে। দেশে বিচার আছে, কিন্তু ন্যায় বিচার না থাকার কারণে আজ এই অবস্থা। এই শহরে কত বিবেকবান শুশীল মানুষের বিচরণ, হাতে গোনা গুটি কয়েক মানুষ ছাড়া সত্য উদঘাটনের জন্য কেউ চেষ্টাও করলো না। কতক শুলীল নির্বাচন আর রাজনৈতিক ফায়দা লুটতে টিপন্নী কাটতেও দ্বিধা করলো না। নিশ্চয়ই এই কষ্টের কারণ আমি নিজেই। আমার অবস্থানে থাকা মানুষের এতটা সরল চিন্তা করলে চলে না। আল্লাহ রাব্বুল আল আমিন অবশ্যই ন্যায় বিচারক। নিশ্চয়ই আমার ও আমার পরিবারের বর্তমান অবস্থার মধ্যে কোন মঙ্গল আছে। আমার বোনের ও আমার পরিবারের জন্য দোয়া চাই।

Please follow and like us:

Related posts

Leave a Comment