বিয়েতে রাজি না হওয়ায় অশ্লীল ছবি এডিট করে ফেসবুকে….!

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : মাদক বিক্রয় ও সেবনকারীর বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছবির সাথে অশ্লীল ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে ফতুল্লার পেয়ারাবাগান এলাকার লিটনের ছেলে শাকিল ও তার দুই বোনের বিরুদ্ধে।

এ বিষয়ে ভুক্তভোগী নবম শ্রেনীর ছাত্রী সেই কিশোরী মারিয়া ( ছদ্ম নাম ) ফতুল্লা মডেল থানায় শাকিল ও তার দুই বোনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন ।

জিডি সুত্রে জানা যায়,দাপা ইদ্রাকপুর এলাকার জামাল হোসেনের ষোড়শী কন্যা মারিয়াকে বিয়ের প্রস্তাব দেয় মাদক বিক্রেতা ও সেবনকারী শাকিল। এতে রাজি না হওয়ায় শাকিল ও তার দুই বোন শান্তা এবং রাফা বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করে মারিয়া ও তার পরিবারকে।

গত ২৪ জুলাই দুপুর ১টায় শান্তা ও রাফা তাদেও ব্যবহৃত মুঠোফোন থেকে ( ০১৯৬৭৮৯৫৮@@ ) আমাকে জানায় তার ভাই আমার ছবি সংগ্রহ করে বিভিন্ন অশ্লীল ছবি এডিট করে আমার মুঠোফোন নম্বরসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়েছে।

এবং আমার নামে বিভিন্ন মিথ্যা অপবাদ রটাচ্ছে। তারা আরো বলেন,আমি যদি শাকিলকে বিয়ে না করি তাহলে আমাকে ভয়ভীতিসহ প্রাননাশের হুমকী প্রদান করছে। এ ঘটনার পর থেকে বিভিন্ন লোকজন আমার মুঠোফোনে কল করে বিভিন্ন প্রকার বাজে মন্তব্য করছে।

তাদের এমন হীন কার্যকলাপে আমিসহ আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি বিবাদীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আইনের স্বরনাপন্ন হয়েছি।

Please follow and like us:

Related posts

Leave a Comment