সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় বস্ত্রমন্ত্রী

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে সমবেদনা বস্ত্র ও পাট মন্ত্রী ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

বৃহস্পতিবার দুপুরে নগরীর দেওভোগে মেয়র আইভীর বাসভবন চুনকা কুটিরে যান মন্ত্রী। পরে মেয়র আইভী ও শোকাহত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন তিনি।

উল্লেখ্য, গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম (৭৩) ইন্তেকাল করেন।

মায়ের মৃত্যুতে শোকাহত মেয়র আইভী ও তাঁর পরিবারের লোকজনের প্রতি সমবেদনা জানিয়ে মন্ত্রী গাজী গোলাম দস্তগীর বলেন, মা হারানোর বেদনা সহ্য করার মতো না। স্বজন যে হারায় সেই কষ্ট বোঝে। সবাই এই শোক কাটিয়ে উঠুক, এই কামনা করি। মেয়র ও তাঁর পরিবারের অন্য সদস্যদের সুস্বাস্থ্য কামনা করেন মন্ত্রী।

এই সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, নাসিকের প্যানেল মেয়র-১ আফসানা হাসান বিভা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মেয়রের বোন জামাই আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মেয়রের ভাই মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, সহ সভাপতি আহাম্মদ আলী রেজা রিপন, কামরুল হুদা বাবু প্রমুখ।

এরআগে ২৫ জুলাই রাতে মেয়র আইভীকে সমবেদনা জানাতে তার বাসভবনে গিয়েছিলেন নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের এমপি সেলিম ওসমান,

২৭ জুলাই এমপি শামীম ওসমান,

২৮ জুলাই এমপি লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment