প্রকাশ্যে গুলি ছুড়ে ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাই

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : দিনে দুপুরে প্রকাশ্যে গুলি ছুড়ে এক ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর দুই টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক তথা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সানারপাড় এলাকার পিডিকে সিএনজি পাম্পের সামনে এই ছিনতাইয়ের  ঘটনাটি ঘটেছে।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর নাম জয়নাল আবেদীন। তিনি জেলার আড়াইহাজার থানার নানান্দী গ্রাম এলাকার বাসিন্দা।

তিনি জানান, রাজধানীর মতিঝিল এলাকায় একটি এক্সচেঞ্জ থেকে ২৫ লাখ টাকা তুলে চাচাতো ভাই মেহেদী হাসানকে সঙ্গে নিয়ে মোটর সাইকেলে আড়াইহাজার নিজ গ্রামে ফিরছিলেন। ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পৌঁছানোর পর তাদের ঘিরে ধরে একদল ছিনতাইকারী। ছিনতাইকারীরা চারটি মোটর সাইকেলে ছিল। পরে ব্যবসায়ী জয়নাল তার মোটর সাইকেলের গতি বাড়িয়ে দেন। সানারপাড় এলাকার পিডিকে সিএনজি পাম্পের সামনে আসার পর ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তারা চিৎকার করলে ছিনতাইকারীদের মধ্য থেকে কয়েক রাউন্ড গুলি করা হয়। একটি গুলি এক পথচারীর হাটুতে লাগে। পরে ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে মোটর সাইকেলযোগে দ্রুত গতিতে পালিয়ে যায়।

এদিকে আহত পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ও পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে ওসি মশিউর রহমান জানান, ছিনিয়ে নেওয়া চারটি মোবাইল উদ্ধার করা হয়েছে। টাকা ও ছিনতাইকারীদের আটক করার চেষ্টা চলছে। কোথা থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে জানতে চাইলে তদন্তের স্বার্থে তিনি তা জানাননি।

Please follow and like us:

Related posts

Leave a Comment