শীতলক্ষ্যা নদীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে অবস্থিত শীতলক্ষ্যা নদীর তীরে ৬টি গোডাউন ২টি ডকইয়ার্ড সহ কাঁচাপাকা ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মাহমুদনগরে শীতলক্ষ্যা নদীর তীরে ১টি ডকইয়ার্ডের স্লীপওয়ে ও শহরের নিতাইগঞ্জ ও টানবাজারে গোডাউন, সেমিপাকা ভবন, কাঁচাপাকা ঘরসহ ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

শনিবার ৪ সেপ্টেম্বর সকাল ১১ টা থেকে দুপুর আড়া টা পর্যন্ত এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে ইসলাম ডকইয়ার্ড, মনির স্টোর, দুলাল এন্ড কোং, ডিএস এন্টারপ্রাইজের গোডাউনসহ ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। বিকেল ৪ টা পর্যন্ত অভিযান চলে।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট শোভন রাংসা এর নেতৃত্বে চলে এ উচ্ছেদ অভিযান। এসময় আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, উপ পরিচালক ইসমাইল হোসেন, সহকারী পরিচালক নাহিদ হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীর ও পূর্ব তীর দখল করে গড়ে ওঠা ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। নদীর দুই পাশে অবৈধ ভাবে গড়ে উঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment