ইসদাইর বাজারে জুয়ার বোর্ড

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : শহরে ইসদাইর বাজার কমিটির সভাপতি, কসাই সিরাজ ও হাটকাটা জুয়েল এর ছোট ভাই এবং জয়নালের ছেলে অরল এর নেতৃত্বে জুয়ার বোর্ড এবং ইসদাইর বাজার রেললাইন এলাকায় মাদক ব্যবসা করে, লেলিন (পিতা,ইউনুস বেন্ডার), গিয়াস (গিইস্যা), স্বপন, সুজন (পিতা, সিরাজ কসাই), হজরত এর নেতৃত্বে ব্যবসা করে আসছে তাতে যুব সমাজকে নষ্ট করে দিচ্ছে। তাদের কাজ থেকে দিনের বেলায় ফতুল্লা মডেল থানা পুলিশ এসে মাসোহারা নিয়ে তাদের কে শেল্টার দিয়ে যাচ্ছে। যার কারনে পুলিশের সামনে তারা জুয়ার বোর্ড ও মাদক বিক্রি করে আসছে।

সরোজমিনে গিয়ে দেখা যায় ৬ সেপ্টেম্বর দুপুর ১২,২৭মিনিটে ফতুল্লা মডেল থানা পুলিশ একটি সিএনজি করে আসলে জুয়ার বোর্ড থেকে তাকে হাত দিয়ে দাড়াতে বলে। রবিন সে দাড়িয়ে পরে ও চায়ের দোকানে নিয়ে গিয়ে এ এস আই, মিজানুর ও ২জন কনস্টেবল শফিক এবং শরীফকে টাকা দেন।

এলাকাবাসী জানান, চাঁদমারি বস্তি ভেঙে দেওয়ার কারনে মাদক ব্যবসায়ীরা ইসদাইর বাজার এলাকায় ছড়িয়ে পড়ে তারা মাদক বিক্রি করে আসছে পুলিশ তাদেরকে দেখলেও ধরছেনা তাদের সামনে দিয়ে চলে যাচ্ছে। আমরা পুলিশ সুপারের কাছে অনুরোধ করবো যাতে আমাদের এলাকার দিকে তিনি নজর দেন ও মাদক ব্যবসাইদের এলাকা ছাড়া করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান বলেন, আমি জানি না আমি তথ্য নিয়ে আপনাকে জানাবো।

Please follow and like us:

Related posts

Leave a Comment