আমি সবসময় সাংবাদিকদের বন্ধু মনে করি : নাজমুল হাসান

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : সকল প্রকার অপরাধ নির্মূলে পুলিশের পাশে থাকতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন নারায়নগঞ্জ জেলা পুলিশের নবাগত এডিশনাল এসপি (ক সার্কেল) নাজমুল হাসান।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ফতুল্লা মডেল থানার সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই আহ্বান জানান।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান এর সভাপতিত্বে এবং পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলামের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বাঁধন, যুগান্তর পত্রিকার ফতুল্লা প্রতিনিধি আল আমিন প্রধান, বাংলাদেশের আলো পত্রিকার জেলা প্রতিনিধি কামাল আহমেদ।

এ সময় নবাগত এডিশনাল এসপি (ক সার্কেল) নাজমুল হাসান বলেন, আমি যেখানে কাজ করেছি সেখানকার সাংবাদিকদের সাথে আমার সুসম্পর্ক ছিল। আমি সবসময় সাংবাদিকদের বন্ধু মনে করি। আমি যতদূর জানতে পেরেছি ফতুল্লার সাংবাদিকরা অত্যন্ত ভালো। তাই আমি তাদের সাথে মিলেমিশে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ জেলার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ থানা হল ফতুল্লা থানা। আমি জানতে পেরেছি এ থানা এলাকায় বেশিরভাগই বিভিন্ন জেলা থেকে এসেছে তাই এখানে অপরাধ একটু বেশি। আমার ওসি সাহেব আমাকে বিষয়টি অবগত করেছেন। আমি যতদিন এ জেলায় থাকবো আমার সাধ্যমত চেষ্টা করব অপরাধ নিয়ন্ত্রণ করার। তাই আমি আপনাদের সবাইকে পাশে চাই।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, ফতুল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, সাংবাদিক মনির হোসেন, আব্দুল আলিম লিটন, রফিক উল্লাহ রিপন, দুলাল আহম্মেদ, মেহেদী হাসান রাসেল, শেখ জনি, নজরুল ইসলাম সুজন, মাসুদ আলী ও সুমন প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment