নারায়ণগঞ্জ জেলায় ৭১টি কেন্দ্রে করোনা প্রতিষেধক ভ্যাক্সিনের ২য় ডোজের টিকা শুরু

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ জেলায় ৭১টি কেন্দ্রে করোনা প্রতিষেধক ভ্যাক্সিনের ২য় ডোজের টিকা শুরু হয়েছে এবং নারায়ণগঞ্জ সদর উপজেলার হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ে ২য় ডোজের টিকাদান কেন্দ্র পরিদর্শন করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় সদর উপজেলার হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ে স্থাপিত অস্থায়ী টিকা দান কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

পরিদর্শন শেষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন,আমরা  নারায়ণগঞ্জ জেলায় গত মাসের ৭ তারিখে ৭১টি কেন্দ্রে পৌনে ১লক্ষ মানুষকে করোনার টিকা প্রদান করেছিলাম।এর মধ্যে ৩৯টি ইউনিয়ন পরিষদ,৫টি পৌরসভা ও ২৭টি সিটি কর্পোরেশন ওয়ার্ড অন্তভূক্ত ছিলো।আজকে আমরা যে কেন্দ্রে দাঁড়িয়ে আছি এটি হচ্ছে নারায়ণগঞ্জ সদর উপজেলার হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়।গত মাসের এইদিনে আমরা ৬০০ জনকে টিকা দিয়েছিলাম।

ডিসি আরো বলেন,এখন সাড়ে ১০টা বাজে আমাদের সাথে এসপি সাহেব,ইউএনও, নির্বাহী ম্যাজিস্ট্রেট অফিসাররা আছেন।আমরা দেখেছি ইতিমধ্যে এই কেন্দ্র থেকে ৩০০জন টিকা শান্তিপূর্ণ ও সুন্দরভাবে গ্রহন করেছেন।আমাদের প্রত্যাশা আগামী ৩দিন সিটি কর্পোরেশন সহ নারায়ণগঞ্জ জেলার সমস্ত ইউনিয়ন ও পৌরসভায় পৌনে ১লক্ষ মানুষের দ্বিতীয় টিকা দান কর্মসূচীতে সুন্দরভাবে সম্পৃক্ত করতে পারবো এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা  অনুসারে নারায়ণগঞ্জে সকল লোককেই টিকাদান কর্মসূচির মাধ্যমে টিকা দেয়ার ব্যবস্থা করবো।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ টিকা নেওয়ার পাশাপাশি মাস্ক পরিধানের উপর গুরুত্বারোপ দেবার বিষয়ে বলেন,টিকা নেবার পাশাপাশি মাস্ক ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের দিকে আমাদের নজর দিতে হবে।এরফলে আমরা এই মহামারী মোকাবেলা করতে সক্ষম হবো।

টিকাদান কেন্দ্র পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম,নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগন।

Please follow and like us:

Related posts

Leave a Comment