সভাপতি বদিউজ্জামান, সম্পাদক শিপন : ফতুল্লা সাংবাদিক ইউনিয়ন গঠিত

নিজস্ব প্রতিবেদকঃ  ফতুল্লা সাংবাদিক ইউনিয়নের ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রোববার (১২ সেপ্টেম্বর) বিকালে ফতুল্লার পঞ্চবটিস্থ অস্থায়ী কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের সংগঠনের সকলের উপস্থিতিতে ওই কমিটি ঘোষিত হয়। এতে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে নির্বাচিত করা হয় বিজয় টিভি’র ফতুল্লা প্রতিনিধি মোঃ বদিউজ্জামানকে। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন এনটিভি অনলাইনের নিউজরুম এডিটর ও নারায়ণগঞ্জ ট্রিবিউনের নির্বাহী সম্পাদক মোঃ জাকারিয়া শিপন।

কমিটির সহসভাপতির দায়িত্বে রয়েছেন এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি মোঃ ফিরোজ রানা। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ (আলোর জগত), সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন-উর রশিদ সাগর (ডেইলি মায়ের আঁচল), সহ সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন (নারায়ণগঞ্জ ট্রিবিউন২৪), দপ্তর সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন শুভ (যুগের চিন্তা), সহ দপ্তর সম্পাদক মোঃ আরিফ হোসেন (দৈনিক দেশ পত্রিকা), অর্থ সম্পাদক মোঃ জামিল হোসেন (নিউজ লাইন নারায়ণগঞ্জ ও নারায়ণগঞ্জ বাংলা নিউজ), আইন বিষয়ক সম্পাদক এডঃ শিকদার মোঃ গোলাম সাখাওয়াত সিফাত (নারায়ণগঞ্জ ট্রিবিউন২৪), প্রচার সম্পাদক মোঃ রাহাত হোসেন (দৈনিক দেশ পত্রিকা), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ নুরুদ্দিন আহমেদ হাবিব (নারায়ণগঞ্জ ট্রিবিউন২৪) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন হিমেল আহমেদ (৭১ বাংলা টিভি), আরফিনা আক্তার (জনতা টিভি বাংলা), শেখ আরিফ হোসেন (ইটিসি বাংলা), শেখ সাব্বির (ইটিসি বাংলা) ও মেহেদী হাসান (নারায়ণগঞ্জ ট্রিবিউন২৪)।

সভায় বক্তারা নবগঠিত এই সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের অঙ্গীকার করেন। সেইসাথে সাংবাদিকদের অধিকার আদায়ে সোচ্চার হওয়ার কথাও জানান দেন তারা। এছাড়া অন্যান্য সংগঠনকে ‘ভ্রাতৃপ্রতিম’ উল্লেখ করে সাংবাদিকদের কল্যাণে ভূমিকা রাখার শপথ নেন তারা।

Please follow and like us:

Related posts

Leave a Comment