নারায়ণগঞ্জে উৎসবমুখর পরিবেশে ক্লাস করলো ফতুল্লা পাইলট স্কুলের শিক্ষার্থীরা

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লাস্থ ফতুল্লা পাইলট স্কুলের শিক্ষার্থীরা উৎসবমুখর পরিবেশে ১ম ক্লাস করেছে।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকেই সুশৃঙ্খলভাবে শিক্ষার্থীর তাদের প্রাণপ্রিয় বিদ্যালয়ে প্রবেশ করতে শুরু করে।

বিদ্যালয়ের প্রধান মো. আনোয়ার হোসেন নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম’কে বলেন, সরকারের দেয়া নির্দশনা অনুযায়ী সকল শিক্ষকদের সমন্বয়ে বিদ্যালয়কে উপযোগি করে তুলেছি। সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে স্কুলটি পরিচালিত হবে। ঘরে ও বিদ্যালয়ে সব সময় মাস্ক পরতে হবে, হ্যান্ড সেনিটাইজার ও সামাজিক দুরত্ব মেনে চলতে হবে। এ সময় অত্র বিদ্যালয়ের সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

আজ থেকে চালু হয়েছে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানে শেণীকক্ষে পাঠদান। করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ ১৮ মাস বন্ধ থাকার পর আবারও প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে শিক্ষা প্রতিষ্ঠানগুলো। আনন্দমূখর পরিবেশে শিক্ষার্থীরা তাদের প্রিয় বিদ্যালয়ে প্রবেশ করতে দেখা গেছে।

দীর্ঘদিন পর শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান কার্যক্রম শুরু হওয়ায় নানা আয়োজন করে শিক্ষা প্রতিষ্ঠানগুলি। শিক্ষকগণ শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করতে নানা রকম ব্যবস্থা নেন। বিদ্যালয়ের মূল ফটকে প্রবেশের সময় প্রতিটি শিক্ষার্থীর তাপমাত্রা নির্ণয় ও হ্যান্ড সেনিটাইজার দেয়া হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment