কণ্যা শিশুকে যৌন হয়রানী, লম্পট গ্রেপ্তার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লায়  ১০ বছর  বয়সী এক শিশুকে যৌন নিপিড়নের অভিযোগে আরজু কোরাইশি (৩৬) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আরজু কোরাইশি ফতুল্লা মডেল থানার  ভোলাইল শান্তিনগরের আবুল খায়েরের ভাড়াটিয়া মোঃ শাহাবুদ্দিন কোরাইশির পুত্র।

ঘটনাটি ঘটেছে সোমবার( ১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার ভোলাইল শান্তিনগরের আবুল খায়েরের ভাড়াটিয়া বাসায়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে যৌন নিপিড়নের অভিযোগ এনে আরজু কোরাইশিকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ্য করা হয়েছে যে, বাদী এবং গ্রেপ্তারকৃতের পরিবার ফতুল্লা মডেল থানার ভোলাইল শান্তি নগর এলাকায় আবুল খায়েরের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো।

সোমবার সন্ধ্যা (১৩ সেপ্টেম্বর) তারিখ সন্ধ্যা ৬ টার   দিকে বাদী তার বাসার সামনে পরিচিত  আইরিন বেগমের  কাপড়ের দোকানে গিয়ে কিছুক্ষন সময় অতিবাহিত করে। এ সুযোগ কে গ্রেপ্তারকৃত আরজু কোরাইশ তার ১০ বছর বয়সী মেয়েকে যৌন নিপিড়নের চেস্টা চালায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক তারিকুল ইসালম জানন, অভিযুক্তকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment