ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার ২

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লা থানাধীন জামতলা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্র সহ দুই ডাকাত কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার দেওভোগ পাক্কা রোডের মোঃ সেলিমের পুত্র শুভ হাওলাদার(২০) ও একই থানার পশ্চিম দেওভোগের মৃত স্বপন মিয়ার পুত্র মোঃ বাধন(২২)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) মধ্যরাতে তাদের কে ফতুল্লা মডেল থানার জামতলাস্থ রুপায়ন টাওয়ারের সামনের রাস্তা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে পুলিশ একটি স্টিলের তৈরি একটি চাপাতি ও অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জামতলাস্থ রুপায়ন টাওয়ারের সামনে ধারালো অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে শুভ হাওলাদার, বাধন ও দেওভোগ বোপারীপাড়ার শিকদার বাড়ীর আমিনুল ইসলামের পুত্র তানভীর (২৩) সহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জন ডাকাতি করার জন্য অবস্থান করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ফরহাদ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশের উপস্তিতি টের পেয়ে অবস্থানরত ডাকাতদলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করে।

এ সময় পুলিশ ধাওয়া করে শুভ ও বাধন কে গ্রেপ্তার করতে সক্ষম হলেও তানভীর সহ ডাকাত দলের অপর সদস্যরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ গ্রেপ্তারকৃতদের নিকট থেকে একটি চাপাতি ও সুইচ গিয়ার উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ফরহাদ জানান,নিয়মিত ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জামতলাস্থ রুপায়ন টাওয়ারের সামনে অভিযান চালিয়ে শুভ ও বাধন কে গ্রেপ্তার করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে যে তারা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে ডাকাতি করে আসছিলো।

বৃহস্পতিবার রাতেও তারা ডাকাতি করার জন্য জামতলা রুপায়ন টাওয়ারের সামনে অবস্থান করে নিজেদের মধ্যে শলা- পরামর্শ করছিলো। কিন্তু ডাকাতি করার পূ্র্বেই পুলিশ তাদের কে গ্রেপ্তার করে।

Please follow and like us:

Related posts

Leave a Comment