রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে শরীফ (২০) নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর রাতে কাঞ্চন পৌরসভার চৌধুরীপাড়া সামাজিক কবরস্থানের পাশে বায়তুল আলা জামে মমজিদের মুয়াজ্জিন পারভেজ মিয়া এ লাশটি দেখতে পেয়ে স্থানীয়দের জানায়।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল ৭ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত শরিফ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাবো খালপাড় এলাকার মৃত আব্দুল হালীমের ছেলে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুল হক জানান, শুক্রবার ভোর রাতে চৌধুরীপাড়া সামাজিক কবরস্থানের পাশে বায়তুল আলা জামে মসজিদের মুয়াজ্জিন পারভেজ মিয়া ফজরের আযান দেয়ার জন্য মসজিদে যায়।

মসজিদে প্রবেশ করতে গিয়ে দেখেন গেইটের পাশে ও দরজার সামনে থাকা দানবাক্স ভাঙ্গা ও মসজিদের ভিতরে বারান্দার এক পাশে কার্পেট দিয়ে ঢাকা এক যুবকের রক্তাক্ত লাশ পড়ে আছে। পরে তিনি স্থানীয়দের বিষয়টি জানালে তারা ঘটনাটি পুলিশকে জানায়।

খবর পেয়ে পুলিশ সকাল ৭ টায় ঘটনাস্থল থেকে শরিফ মিয়ার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। এসময় জিয়াসমিন আক্তার নামে এক নারী লাশ দেখে সনাক্ত করে লাশটি তার ছোট ভাই শরীফের।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার রাতের যেকোন সময় দুর্বৃত্তরা মসজিদের ভিতরে বারাদ্দার একপাশে সিমেন্টের তৈরি ব্লক দিয়ে মাথা থেতলে ও গলায়তার পেচিয়ে শ্বাসরোধে হত্যা করে কার্পেট দিয়ে ডেকে রাখে।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এফ.এম.সায়েদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment