নারায়ণগঞ্জ সদরে শারীরিক প্রতিবন্ধী আসমা পেল পিঠা তৈরী-বিক্রির সকল উপকরণ

জাহাঙ্গীর হোসেনঃ প্রতিবন্ধী ব্যাক্তিদের আত্মনির্ভরশীল করে তুলতে না.গঞ্জ সদর উপজেলার শারীরিক প্রতিবন্ধী আসমা আক্তারকে পিঠা তৈরি ও বিক্রি করার সকল উপকরণ ও সরঞ্জাম দেয়া হয়েছে।

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) এর অর্থায়নে এ কর্মসূচি বাস্তবায়ন করে নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলা অডিটোরিয়াম হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে শারীরিক প্রতিবন্ধী আসমা আক্তার হাতে পিঠা তৈরির সরঞ্জাম ও উপকরণ তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা।

এ সময় অন্যান্যদের উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি মো. লিটন ও নারায়ণগঞ্জ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মো. তারেক হোসেন প্রমূখ।

উল্লেখ্য, প্রদানকৃত পিঠা তৈরি ও বিক্রির সরঞ্জাম ও উপকরণের মধ্যে রয়েছে ১টি চুলাসহ গ্যাস সিলিন্ডার, ২ বস্তা আতপ চাল, ১০ কেজি রসুন, ২০ কেজি পেঁয়াজ, ৩ কেজি শরিষা, ১০ কেজি লবণ, ১ কেজি চ্যাপা সুটকী, হাঁড়ি, সসপেন, পাটা-পুতা, প্লাস, মগ ও অন্যান্য সামগ্রী।

Please follow and like us:

Related posts

Leave a Comment