ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী সালমা

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগন্জ সদর উপজেলায় ফতুল্লা ইউনিয়ন পরিষদে আসন্ন ২০২১ইং নির্বাচন উপলক্ষে বইছে নির্বাচনী হাওয়া।

প্রায় ৩০বছর পর এই ইউনিয়নে নির্বাচনী তফসিল ঘোষনার পর থেকে বাজতে শুরু করেছে, ইউপি চেয়ারম্যান প্রার্থীসহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের মধ্যে নির্বাচনের ঢামাঢোল। নড়েচড়ে উঠতে শুরু করেছে সাধারন ভোটাররা।

নারায়ণগন্জ সদর উপজেলায় আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হাজী সালমা বেগম।

ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনী জরিপে দেখা যায় হাজী সালমা বেগমের নাম সাধারন জনগনের মুখে-মুখে শুনা যাচ্ছে।

ইতিমধ্যে সালামা বেগম বৈশ্বিক মহামারি করোনার প্রথম এবং দ্বিতীয় ডেউ চলাকালীন সময়ে তিনি অসহায় এবং কর্মহীন মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছিলেন। নিজস্ব অর্থায়নে তিনি কয়েক হাজার মানুষকে নানা ভাবে সহায়তা করেছেন।বর্তমানে তিনি সমাজসেবা, সমাজের বিভিন্ন উন্নয়ন মুলক কাজসহ নির্বাচনী প্রচারণায় কাজ করে যাচ্ছেন।

হাজী সালমা বেগম মেম্বার প্রার্থী হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরগরম হয়ে উঠেছে তার নাম।হাজী সালমা বেগম ফতুল্লা ইউনিয়ন ৪,৫,৬নং ওয়ার্ডের একজন স্থায়ী বাসিন্দা।

ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে একাধিক ব্যক্তির নাম শোনা গেলেও এদের মধ্যে হাজী সালমা বেগমের নাম বেশ আলোচিত।

৪,৫,৬নং ওয়ার্ডের সাধারন জনগনের অনেকেই বিবেচনা করছেন, হাজী সালমা বেগমের সমর্থণে সমাজের বিভিন্ন সংগঠনসহ দলমত নির্বিশেষ সকল শ্রেনী-পেশার মানুষ এ নির্বাচনে অংশ নিবেন।

স্থানীয়ভাবে চাউর হয়েছে, ৪,৫,৬নং ওয়ার্ডে হাজী সালমা বেগম এবারের নির্বাচনী ট্রাম কার্ড।

প্রতিদিন প্রচারণা মাধ্যমে সবার মুখে এখন একটাই নাম – হাজী সালমা বেগম।

এই ব্যাপারে ফতুল্লা ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হাজী সালমা বেগম নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম’কে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারনর জনগন যদি সুষ্ঠ ভাবে তাদের মুল্যবান ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব, ইনশাআল্লাহ।

তিনি বলেন, ফতুল্লা ইউনিয়ন ৪,৫,৬নং ওয়ার্ডের সাধারন জনগনকে সাথে নিয়ে অসমাপ্ত কাজ গুলো-সমাপ্ত করব, একটি সুন্দর, আধুনিক, উন্নত রোল মডেল হিসেবে ৪,৫,৬নং ওয়ার্ডকে গড়ে তুলার চেষ্ট করব।

তিনি আরও বলেন, ফতুল্লা ইউনিয়ন ৪,৫,৬নং ওয়ার্ডে প্রধান সমস্য হচ্ছে জ্বলাবদ্ধতা।এই জ্বলাবদ্ধতা স্থায়ী ভাবে নিরসন করার চেষ্টা করবো এবং মাদক নির্মুল, ইভটিজিংসহ সমাজের বিভিন্ন ধরনের অপরাধ মুলক কাজ করা থেকে সাধারন জনগনকে বিরত রাখার চেষ্ট করবো।

আমি নিস্বার্থ ভাবে জনগনের সেবা করে যাব।নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চাই এবং সব সময় সাধারণ জনগনের পাশে থাকবো ।ইনশাআল্লাহ।

Please follow and like us:

Related posts

Leave a Comment