ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট তম ডেস্কঃ ঢাকা-নারায়নগঞ্জ মহাসড়কের ফতুল্লার ভুইঘরে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো জেলার সোনারগাঁও থানার মজমপুর ইউনিয়নের মালিপাড়ার মৃতঃ দেলোয়ার হোসেন ওরফে চাঁন মিয়ার পুত্র।

রোববার (১৪ নভেম্বর) রাতে তাদেরকে ফতুল্লা থানার ভুইঘরস্থ এসবি গার্মেন্টসের সামনের রাস্তা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশ গ্রেফতাটকৃতদের নিকট থেকে দেশীয় তৈরী দুটি ধারালো ছুরি উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্ততির অভিযোগ এনে মামলা দায়েরের পর সোমবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদন ধরে ঢাকা- নারায়নগঞ্জ মহাসড়কের আশপাশে ডাকাতি-ছিনতাই করে আসছিলো। রোববার রাতেও তারা ৮-১০ জন মিলে ভুইঘরস্থ এস,বি গার্মেন্টসের সামনে ডাকাতি করার জন্য অস্ত্র-সস্ত্র নিয়ে অপেক্ষা করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে রাত ৯ টার দিকে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপেক্ষামান ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাবার চেস্টা করলে পুলিশ ধাওয়া করে শাহিন মিয়া ও রাজু আহমেদ নামক দুই জনকে গ্রেপ্তার করে। তবে ডাকাত দলের বাকী সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় পুলিশ গ্রেপ্তারকৃতদের নিকট থেকে দুটি ছুরি উদ্ধার করে।

Please follow and like us:

Related posts

Leave a Comment