শীতকালীন প্রোজেক্ট বাস্তবায়নের লক্ষে চেঞ্জ ফাউন্ডেশনের সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ যুব-নেতৃত্বাধীন অলাভজনক, সৃজনশীল, মানবকল্যানমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। শনিবার ( ২৭ নভেম্বর) নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাড়ার ড্রিংস এন্ড ডাইন চাইনিজ রেস্টুরেন্টে রাত ৮ ঘটিকার এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বিগত বছরের ন্যায় এ বছরও আসন্ন শীতে সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের জন্য শীতবস্ত্র হিসেবে কম্বল, সোয়েটার ও কানটুপি বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

চেঞ্জ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বলেন; শীতে অসহায় মানুষের শীত নিবারনের জন্য পর্যাপ্ত প্রয়োজনীয় পোশাক থাকে না। সে লক্ষে আমরা অসহায় সুবিধাবঞ্চিত ব্যক্তি-গোষ্ঠীর পাশে থেকে সহায়তা করতে চাই। তাছাড়া শীতে মশার উপদ্রব বেশী থাকায় ও ডেঙ্গু ভাইরাসের প্রতিরোধ করার লক্ষে সুবিধাবঞ্চিতদের মধ্যে মশার কয়েল বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য গত শীতে চেঞ্জ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৮ ক্যাটাগরিতে ৪ ধাপে প্রায় ১২০০ পিস কম্বল, সুয়েটার, কান টুপি ও ভারী পলিথিন বিতরন করা হয়। যা ১৫ই ডিসেম্বর ২০২০ইং শুরু হয়ে ৩১শে জানুয়ারী ২০২১ইং সমাপ্ত করা হয়।

এই সময় তারা চাষাড়া রেলস্টেশন, নারায়ণগঞ্জ রেলস্টেশন, ফতুল্লা লঞ্চঘাট, মাসদাইর কবরস্থান, ফতুল্লার জোড়পুল, ফতুল্লা রেলস্টেশন ও ব্যাংক কলোনী, সস্তাপুর, শিবু মার্কেট, ফতুল্লা পোষ্ট অফিস, কুতুবপুরের পিলকুনি, তক্কারমাঠ, বন্দর লাঙ্গলবন্দের বারপাড়া, আড়াইহাজারের নোয়াপুর, সিদ্ধিরগঞ্জ গোদনাইল বাগপারা, ফতুল্লার উত্তর-পূর্ব দেলপাড়া ব্যাংক কলোনি, খোলাপারা বাজার স্টাফ কোয়ার্টার, ঢাকার কলাবাগানসহ বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করেন।

চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি লুতফর রহমান মুন্নার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ এ এইচ আশুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ মোঃ আল আমিন আলী, স্বেচ্ছা শ্রম-বিষয়ক সম্পাদক মোঃ আবু সাঈদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম সুজন, নির্বাহী সদস্যঃ নাসির উদ্দিন জুম্মন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাস্তবায়ন কমিটির সদস্য মোঃ রনি শিকদার, আল আমিন মাহমুদ, মোঃ আল আমিন মাহাদী ও আবদুল্লাহ আল ফারুক রিংকু প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment