ফতুল্লার সস্তাপুরে বাছেদ প্রধানের উঠান বৈঠক

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জ সদরে ৪র্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী বাছেদ প্রধানের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২৯ নভেম্বর) বাদ আসর সস্তাপুর ঈদগাহে মাঠে অনুষ্ঠিত হয় এ উঠান বৈঠকটি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

এর আগে সকালে ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের ফতুল্লা ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার আফরোজা খাতুন প্রার্থীদের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মুজিবুর রহমান, ফতুল্লা থানা যুবলীগ নেতা আজমত হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল, মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সদস্য শাহরিয়ার রেজা হিমেল ও রিপন প্রধানসহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, আমি আগে জানতাম না বাছেদ মালেক মেম্বারের ছেলে।আমি যাদের রাজনীতি করি তার সুযোগ্য সন্তান অয়ন ওসমানের ঘনিষ্ট লোক ও সুযোগ্য কর্মী বাছেদ।আমি মনে করি বাছেদ যদি এলাকায় আসে তাহলে আপনাদের বিভিন্ন সমস্যার সমাধান হবে।আপনাদের ওই সাইডে একটু সমস্যা আছে।আপনাদের এলাকায় পানির সমস্যা যা মটর লাগিয়ে আপনাদের পানি নিষ্কাশন করতে হয়।

বাছেদের পিছনে শামীম ওসমান ও অয়ন ওসমান থাকার কথা উল্লেখ করে মীর সোহেল আরো বলেন,আল্লাহ যদি বাছেদের পক্ষে থাকে তাহলে আপনেরা বাছেদের পক্ষ থাকবেন।আগামী ২৬ তারিখ আপনেরা বাছেদের বাক্স যেনো ভরেন।আপনাদের মনে রাখতে হবে বাছেদ যেনো এক নাম্বার হয় ফতুল্লা অন্যান্য ওয়ার্ড থেকে।ওর পিছনে যে কাজ করছে আমার নেতা শামীম ওসমান ও তার সুযোগ্য সন্তান অয়ন ওসমান। বাছেদের জন্য যা যা করতে হয় আমরা সব করবো।দল মত নির্বিশেষে বাছেদের জন্য কাজ করবেন আপনেরাও।

তিনি আরো বলেন,আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো না। যোগ্য যে সমাজের নীতিবান লোকদের ভোট দিবো।আমার যে কাজ করবে আমি তাকে ভোট দিবো।আগামী ২৬ তারিখ শামীম ওসমানের মার্কা নৌকা মার্কায় ভোট দিবো এবং নৌকার পক্ষে কাজ করবো।যে আমাদের এলাকায় কাজ করবে তাকে ২৬ তারিখ ভোট দিবো।নৌকা মার্কায় এককভাবে ভোট দিবো।আমি যাকে নিয়ে উন্নয়ন করতে পারবো তাকে ভোট দিবো।স্বপন চেয়ারম্যান উন্নয়ন করবে।চেয়ারম্যান উন্নয়ন না করলে আমরা শামীম ওসমান ও রাফেলকে ধরতে পারবো।

Please follow and like us:

Related posts

Leave a Comment