সদর ইউএনও আরিফা জহুরা কে বিদায় সংবর্ধনা দিলো মানব কল্যাণ পরিষদ

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফা জহুরাকে পদোন্নতি জনিত কারণে ৩০ নভেম্বর মঙ্গলবার দুপুরে বিদায় সংবর্ধনা দিয়েছে সফল স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ।

মানবতার সেবায় নিয়োজিত মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার নেতৃত্বে সংগঠনের প্রতিনিধি দল নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউএনও আরিফা জহুরা কে সম্মাননা স্বরুপ ক্রেস্ট তুলে দিয়ে বিদায় সংবর্ধনা জানান। তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সাংগঠনিক প্রতিনিধি দলের সদস্যরা সম্মানীয় ইউএনওর উজ্জ্বল সফলতা প্রত্যাশা করেন। এসময় সদ্য যোগদানকারী নতুন ইউএনও মোঃ রিফাত ফেরদৌস উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদের আজীবন সদস্য জাহাঙ্গীর আলম, শিক্ষা বিষয়ক সচিব ফাহমিদা হক ইলা, স্বেচ্ছাসেবক সদস্য মৌসুমী জাহান নুপুর, রোকেয়া মিলি, রিমি আক্তার, লিজা জাহান ও আফরোজা আক্তার প্রমুখ। সংবর্ধনা গ্রহণ করে বিদায়ী ইউএনও আরিফা জহুরা মানব কল্যাণ পরিষদকে ধন্যবাদ জানিয়ে বলেন, মানবিক গুণাবলী দিয়ে মানব কল্যাণ পরিষদের সদস্য ও কর্মীরা আরো উজ্জীবিত হয়ে মানুষের জন্য কাজ করবেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment