নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে নৌকার মাঝি আইভী

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম ডেস্কঃ নারায়ণগঞ্জবাসীর হৃদয়ের স্পন্দন বুঝে এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন কাঙ্ক্ষিত প্রার্থীর হাতেই তুলে দিয়েছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্তমান মেয়র ও আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া ডা. সেলিনা হায়াৎ আইভী।

শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জবাসী ও তৃণমূলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তৃণমূলের আশা ছিল নেত্রী আমাদের হতাশ করবেন না।

আইভী বলেন, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জবাসী আমাকে বিজয় নিশ্চিত করে দিতে পারবে বলে আমি প্রত্যাশা করি। আমার দলের যেসব নেতাকর্মী দিন-রাত অপেক্ষায় ছিলেন তাদেরসহ নমিনেশন বোর্ডের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। গতবার আমি উন্নয়ন ও শান্তির বার্তা নিয়ে এসেছিলাম। এবারও সেই বার্তা অব্যাহত থাকবে। পাশাপাশি নারায়ণগঞ্জবাসীর সেবায় আমৃত্যু তাদের পাশে থাকার চেষ্টা করবো।

প্রসঙ্গত শুক্রবার রাতে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নাসিক নির্বাচনে মেয়র পদে নৌকার কান্ডারী হিসেবে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর নাম ঘোষণা করে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। আর এই ঘোষণার সঙ্গে সঙ্গেই নারায়ণগঞ্জ নগরী স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে।

রাত ৮টায় নৌকা প্রাপ্তির খবর ছড়িয়ে পড়লে শহরের দুই নাম্বার রেল গেইটস্থ জেলা আওয়ামী লীগ অফিসে অপেক্ষারত নেতাকর্মী ও সমর্থকেরা উল্লাসে ফেটে পড়ে। তারা ‘শেখ হাসিনা, আওয়ামী লীগ, নৌকা, আইভী আপা’ স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে নগরীতে আনন্দ মিছিল বের করা হয়।

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সিটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর। গত ৩০ নভেম্বর নির্বাচন কমিশনের বৈঠক শেষে এ তফসিল ঘোষণা করেন ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

Please follow and like us:

Related posts

Leave a Comment