কাউন্সিলর পদ প্রার্থী সাংবাদিক সোনিয়া দেওয়ান প্রীতির গণসংযোগ

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদ প্রার্থী সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) থেকে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন।

এরই ধারাবাহিকতায় আজও তিনি তার নির্বাচনী এলাকার ১ ও ২নং বাবুরাইল এলাকায় ব্যপক গণসংযোগ করছেন।

গনসংযোগকালে তিনি ভোটারদের উদ্দেশ্য করে বলেন, আমি একজন সংগ্রামী নারী। রাজনৈতিক নেতা বা কোন ধরনের জনপ্রতিনিধি না হওয়া সত্বেও বিগত প্রায় দেড় যুগ ধরে সাংবাদিকতার পাশাপাশি সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যানে কাজ করে আসছি। বিগত করোনাকালীন সময়ে নিজের সীমিত আয় থেকে এবং বিভিন্ন ভাই-বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতা নিয়ে কর্মহীন হয়ে পড়া অসংখ্য অভুক্ত মানুষের মূখে খাবার তুলে দিয়েছি। শুধু তাই নয়, সমাজের নির্যাতিত নারীদের পাশে সবসময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমার সবচেয়ে বড় অর্জন কর্মসংস্থানের খোজে প্রবাসে গিয়ে নির্যাতনের শিকার হওয়া বাংলাদেশী নারী শ্রমিকদের নিজের জীবন বাজি রেখে উদ্ধার করে দেশে ফিরিয়ে আনা। মূলত মানুষের কল্যানে কাজ করাই আমার নেশা। এই শহরে যারা আমাকে চিনে বা জানে তারা সকলেই আমার এ বিষয়ে অবগত। সুতরাং ভেবে দেখুন, যেহেতু দায়ীত্বশীল কোন চেয়ারে না থেকেও মানুষের কল্যানে এত অবদান রেখেছি সেহেতু দায়ীত্ব পেলে আরো কতটুকু অবদান রাখতে পারবো। সেই বিবেচনার ভার আপনাদের উপর ছেড়ে দিলাম।

Please follow and like us:

Related posts

Leave a Comment