নিয়মিত খেলা ধুলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকবে, মীর সোহেল আলী

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেছেন, মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলার চর্চা বাড়াতে হবে। তিনি আরো বলেন, নিয়মিত খেলা ধুলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকবে। শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে।

তিনি শুক্রবার (৩ ডি‌সেম্বর) সন্ধ‌্যায় ফতুল্লার রেম‌বো ডাইং সংলগ্ন মাঠে যুব সমা‌জের উ‌দ্যো‌গে ব্যাডমিন্টন টুনামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা সৈয়দ মোহাম্মদ মুন্না।

উক্ত অনুষ্ঠানে অা‌রো উপস্থিত ছিলেন মোঃ হাসিব, তুর্য, সৈয়দ মোহাম্মদ ইমন, রোমা, আল অামিন, পায়েল, ফাহিম অয়ন, অলিন, মামুন, রাকিব সহ খেলার আয়োজক কমিটির সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ক্রীড়া প্রেমী হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

মীর সো‌হেল অালী অা‌রো ব‌লেন,মাদকের কবল থেকে যুব সমাজকে রক্ষার জন্য এর বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখতে সংশ্লিষ্ট মহলের প্রতি অনুরুধ কর‌ছি।কারণ মাদক একটা পরিবারকে ধ্বংস করে দেয়।

মাদক দেশেরও ক্ষতি করে। আর যে মাদক সেবন করে সে নিজেরও ক্ষতি করে। কাজেই এর বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নি‌তে। যার একটা হচ্ছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া এবং মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি করা।

এজন্য অভিভাবক বা স্কুল,কলেজ,বিশ্ববিদ্যালয় সবক্ষেত্রেই সবাইকে সচেতন কর‌তে হ‌বে, প্রত্যেকে যেন নিজ নিজ প্রতিষ্ঠান থেকে মাদককে দূরে রাখতে ব্যবস্থা গ্রহণ করে।

Please follow and like us:

Related posts

Leave a Comment