ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৪জন দগ্ধ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম ডেস্কঃ  ফতুল্লায় বিলাসনগরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারীসহ চারজন দগ্ধ হয়েছেন। তাঁদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। (৪ ডিসেম্বর) শনিবার রাত সাড়ে ১১টার দিকে বিলাসনগর এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধ চারজন হলেন মিলন হোসেন (২৬), ওসমান গণি (২৫), সাহেদ মিয়া (৩০) ও চায়না বেগম (৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে উপজেলার বিলাসনগর এলাকায় বুলবুল মিয়ার মালিকানাধীন ছয়তলা ভবনের পঞ্চম তলায় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। ওই সময় ফ্ল্যাটের ভেতরে আগুন লেগে যায়। তখন সেখানে থাকা মিলন হোসেন দগ্ধ হন। তাঁকে উদ্ধার করতে গিয়ে পাশের ফ্ল্যাটের একই পরিবারের নারীসহ তিনজন দগ্ধ হন। পরে এলাকাবাসী গিয়ে তাঁদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠান।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপপরিচালক আবদুল্লাহ আল আরেফীন বলেন, গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে গ্যাস বেরিয়ে রুমে জড়ো হয়। কর্মস্থল থেকে ফিরে রান্নার জন্য চুলা ধরানোর সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে চারজন দগ্ধ হন।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুজ্জামান বলেন, দগ্ধ ব্যক্তিদের স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment