“স্টপ রেপ” ক্যাম্পেইন থেকে অনলাইন সচেতনতায় লিফলেট বিতরণ

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ সারা বাংলাদেশে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধের দাবি নিয়ে জন্ম হওয়া সংগঠন “স্টপ রেপ” ক্যাম্পেইন।

নারী নির্যাতনও ধর্ষণ বন্ধের জন্য তাদের কার্যক্রম প্রশংসনীয়। সারা দেশে হওয়া বিভিন্ন ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ, প্রশাসনের নিকট স্মারক লিপি প্রদান করেছেন।

তাছাড়া সারা বাংলাদেশে সংগঠন কিভাবে বিস্তৃতি ও মানুষকে সচেতন করা যায় সেটা নিয়েও ওনারা কাজ করছেন। আজ ৫ ই ডিসেম্বর নারায়ণগঞ্জে বিভিন্ন জায়গায় তারা স্টপ রেপ ক্যাম্পেইন পক্ষ থেকে ধর্ষণ বিরুদ্ধে সচেতন মূলক লিফলেট বিতরণ করেন।

“স্টপ রেপ” ক্যাম্পেইন নারায়ণগঞ্জ জেলার সভাপতি উম্মে হাবিবা আলভী মুখপাত্র জানান, সারা বাংলাদেশ সংগঠন বৃস্তিতির জন্য আমরা অলরেডি কাজ শুরু করেছি। যেমন ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, কক্সবাজার, রাজশাহী, সিলেট, জামালপুর সহ আরোও কয়েকটা অঞ্চলে আমাদের শাখা রয়েছে। ধীরে ধীরে আমরা সারা বাংলাদেশে ছড়িয়ে যাবো ইনশাআল্লাহ। আমরা ধর্ষন বিরুদ্ধে কাজ করে যাবো। আজকে আমরা নারায়ণগঞ্জে লিফলেট বিতরন করেছি। বাকি জেলা গুলাও আমরা বিভিন্ন কাজ করে যাবো ধর্ষণ বিরুদ্ধে।

আজকে কর্মসূচিতে ছিলেনঃ নারায়ণগঞ্জ জেলার সভাপতি উম্মে হাবিবা আলভী , দপ্তর-সম্পাদক আব্দুর রহমান শিপু , অর্থ-সম্পাদক মোঃ রাজিব , সহ অর্থ-সম্পাদক মুহাম্মদ ফজলে রাব্বি , কেন্দ্রীয় কার্যকারী সদস্য মোঃ আশ্রাফুল ইসলাম নিরব, নারায়ণগঞ্জ জেলার সদস্য মোঃ আফসার , মোঃ মেহেদি হাসান, সহ আরো সদস্য বৃন্দ।

Please follow and like us:

Related posts

Leave a Comment