ফতুল্লার কায়েমপুরে অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধদের অনুদান প্রদান

জাহাঙ্গীর হোসেনঃ  নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কায়েমপুরে এলজিপি গ্যাস লিকেজের কারণে সংগঠিত অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ চিকিৎসাধীন মিলন (২৪) কে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার মোট ২০ হাজার টাকা চিকিৎসার জন্য অনুদান দেয়া হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) বিকালে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক ইনস্টিটিউটে নিজ হাতে অনুদানের অর্থ তার পরিবারের হাতে তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন।

উল্লেখ্য,গত ৪ ডিসেম্বর শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় সদর উপজেলার ফতুল্লা ইউপির ৭নং ওয়ার্ডের কায়েমপুর বিলাশ নগরে এলাকায় বুলবুলের মালিকানাধীন ৬তলা ভবনের ৫ তলায় এলজিপি গ্যাস লিকেজের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মিলন (২৪), ওসমান উরফে রঞ্জু (২৩), আবু সাইদ (৩৫) ও চায়না (৩৫) দগ্ধ হয়। আহতদের চিকিৎসার জন্য দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধ ৩জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। মিলন (২৪) এর শরীরের ৩২% পুড়ে যাওয়ায় বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment