আমাকে চেয়ারম্যান পদে ভোট দিয়ে-আপনাদের সেবা করার সুযোগ দিন, স্বপন

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ

আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের একাধিক প্রার্থী থাকার পর ও দল আমাকে মূল্যায়ন করেছে। আপনাদের মাধ্যমে আমি আমাদের নেতা, তথা নারায়ণগঞ্জ -৪ আসনের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা একেএম শামীম ওসমান এমপি’র কাছে কৃতজ্ঞতা জানাই। সাথে আপনাদের কাছে বিনয়ী অনুরোধ জানাই আপনারা আমাকে চেয়ারম্যান পদে ভোট দিয়ে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের নিরাশ করবো না,ইনশাআল্লাহ।

ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন বলেন, আমাদের নৌকা প্রার্থী লুৎফর রহমান স্বপন তার আপন কোন ভাই নেই, আপনারাই তার ভাই। আপনারা সবাই নৌকা মার্কায় একটি  করে ভোট দিবেন। আমাদের কোন মেম্বার সমর্থন নাই যে নির্বাচিত হবেন তাকেই আমরা সমর্থন দিব।

সভায় বক্তব্য রাখেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম শওকত আলী, যুগ্মসাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী,আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন। ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাবিবুর কবির হাবিব।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম,সদস্য বাদশা মিয়া, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, সহ-সাধারণ সম্পাদক রুবেল চৌধুরীসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এসময় ১,২,৩নং ওয়ার্ডের একাধিক মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ মার্কার মিছিল নিয়ে স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নেন

Please follow and like us:

Related posts

Leave a Comment