নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন, ফতুল্লা ৩নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী জহিরুল ইসলাম

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ আসন্ন নারায়ণগন্জ সদর উপজেলা ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (২৬ ডিসেম্বর) রোজ রবিবার সারাদিন আপেল মার্কায় ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মো. জহিরুল ইসলাম।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা রেল স্টেশন পুরাতন বাজারসহ বিভিন্ন এলাকায় গনসংযোগকালে ভোটারদের প্রতি তিনি এই আহ্বান জানান।

জহিরুল ইসলাম বলেন, ভোট আপনার পবিত্র আমানত। এই আমানত শিক্ষিত, সৎ ও যোগ্য ব্যক্তিকে আপনার মুল্যবান ভোট দেয়া আপনার ইমানি দায়িত্ব। কেননা আপনার ভোটের মাধ্যমে যদি ওই গুনাবলির কেউ মেম্বার নির্বাচিত হয় তাহলে এর সুফল আপনারাই ভোগ করবেন। কারন তিনি যেহেতু সৎ সেহেতু তিনি উন্নয়ন বাজেট লুটেপুটে খাবেন না। যদি তিনি শিক্ষিত বা প্রযুক্তিসম্পন্ন হন তবে তার উন্নয়ন হবে পরিকল্পিত ও টেকসই।

সুতরাং আসছে রবিবার (২৬ ডিসেম্বরের) নির্বাচনে যোগ্য মেম্বার নির্বাচিত করা আপনাদের জন্য একটি সুবর্ণ সুযোগ বলে মনে করছি। তাই আপনারা যদি আমাকে শিক্ষিত, সৎ ও যোগ্য প্রার্থী মনে করেন, তবে ২৬ ডিসেম্বর সারাদিন আমার আপেল মার্কায় একটি করে ভোট দেয়ার আহ্বান জানাচ্ছি।

পাশাপাশি ভোটারদের উদ্দেশ্যে ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী জহিরুল ইসলাম বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে আমার চাইতে বেশী যোগ্যতা সম্পন্ন প্রার্থী থাকলে দয়া করে আমাকে না দিয়ে তাকে ভোট দিবেন। তথাপি অযোগ্য কউকে ভোট দিবেন না। এই সংস্কৃতি থেকে আমাদের সকলকে বেরিয়ে আসতে হবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment