খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠন

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে পাঠিয়ে উন্নত  চিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে  ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠন।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে ফতুল্লার ঐতিহাসিক ডিআইটি মাঠ থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফতুল্লা বটতলা রেললাইন এলাকায় গিয়ে শেষ হয়।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক রিয়াদ মো. চৌধুরী এই মিছিলের নেতৃত্ব দেন।

এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক  নেতাকর্মী অংশ নেন।

মিছিল শেষে বিএনপি নেতা রিয়াদ মো. চৌধুরী বলেন, বর্তমান সরকার বেগম খালেদ জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা না করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন। অচিরেই খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হলে ফতুল্লা থেকে সরকার পতন আন্দোলন শুরু হবে।

সরকারের প্রতি আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, দেশের প্রতিটি নাগরিকের চিকিৎসা নেয়ার অধিকার রয়েছে। দ্রুত সময়ের মধ্যে বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রুহুল আমীন শিকদার, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, জেলা স্বেচ্ছাসেবক দলের ফারুক আহমেদ সানি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জিএম আনোয়ার হোসেন গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী, ফতুল্লা থানা যুব দলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য রয়েল চৌধুরী, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মতিউর ফকির, মামুন, থানা তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক উজ্জল, জেলা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment