নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেনকে বহিষ্কার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে মহানগর যুবদলের সাবেক সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সমর্থনে মনোনয়ন প্রত্যাহারের অভিযোগে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সহ সভাপতির পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে  রবিউল হোসেনকে। একই সাথে পদ থেকে তাকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ করে কেন্দ্রেও চিঠি পাঠানো হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এই অব্যাহতি দেন বলে নিশ্চিত করেছে আওয়ামী লীগের একটি সূত্র।

রবিউল হোসেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ঘনিষ্ঠ অনুসারী হিসেবে পরিচিত। গত নির্বাচনে তিনি পরাজিত হলেও এবারের নির্বাচনেও অংশ নিতে সব রকম প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু গত ২৭ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন। শেষ সময়ে তিনি নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়িয়ে খোরশেদের পথ সুগম করে দিয়েছেন বলে অভিযোগ ওঠেছে নানা মহল থেকে।

এদিকে রবিউল হোসেন সরে দাঁড়ানোয় কৃতজ্ঞতা প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কৃতজ্ঞতা জানিয়ে মাকছুদুল আলম খোরশেদ লেখেন, ‘আমি রবিউল ভাইসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞ।

Please follow and like us:

Related posts

Leave a Comment