তৈমুর আলমের পক্ষে দিনভর রুহুল আমীনের গণসংযোগ

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনী প্রচারণায় ছিলেন জেলা বিএনপির সদস্য রুহুল আমিন। তিনি দিনব্যাপী তৈমূরের সাথে থেকে বিভিন্ন এলাকা ঘুরে বেড়িয়েছেন। সেই সাথে স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলেছেন নির্বাচনী এলাকা।

জানা যায়, সিটি কর্পোরেশনের নির্বাচনে স্বতন্ত্র হাতি প্রতিকের প্রার্থী তৈমূর আলম খন্দকারের পক্ষে মাঠে নেমেছে বিএনপির নেতাকর্মীরা। ইতোমধ্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্দেশনাও প্রদান করেছেন। তারই অংশ হিসেবে জেলা বিএনপির সদস্য রুহুল আমিনও তৈমূরের পক্ষে মাঠে নেমেছেন।

বুধবার (২৯ ডিসেম্বর) সারাদিন সিদ্ধিরগঞ্জের ১নং এবং ২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এসময় তার পক্ষে সারাদিনই নির্বাচনী মাঠে ছিলেন রুহুল আমিন। তৈমূরের পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়িয়েছেন তিনি। জনসাধারণের দোয়া ও সমর্থন চেয়েছেন।

এ বিষয়ে রুহুল আমিন শিকদার বলেন, তৈমুর আলম খন্দকার সাথে নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নিবিড় সম্পর্ক। তিনি দীর্ঘ ৪০ বছর যাবদ নারায়ণগঞ্জের আপময় জনতার পাশে ছিলেন। তিনি সাধারণত মানুষের পাশে থেকে অনেক দাবি আদায় করেছে। তিনি নারায়ণগঞ্জ অনেক শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

তিনি আরও বলেন, তৈমূর আলম খন্দকার অদ্যবধী নারায়ণগঞ্জের গনবিরোধী কোন কার্যকলাপের সাথে জড়িত হননি। তাই নারায়ণগঞ্জে জনগণ এবার সিটি নিবার্চনে পরিবর্তন চায় এই পরিবর্তনের যোগ্য প্রার্থী তৈমুর আলম খন্দকার, ইনশাআল্লাহ জনতার রায় এবার তৈমুর আলম খন্দকার পক্ষে থাকবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment