পুলিশি বাঁধা অতিক্রম করে জেলা বিএনপির মানববন্ধন

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ একাদশ জাতীয় নির্বাচনের ২০১৮ সালের (৩০ ডিসেম্বর) এই দিনটিকে ‘ভোটাধিকার হরণ’ দিবস আখ্যায়িত করে দেশব্যাপী মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে নারায়ণগঞ্জ জেলা পরিষদে সংলগ্ন ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন জেলা বিএনপি।

কর্মসূচি পালনের এক পর্যায়ে পুলিশ এসে বাঁধা দেয় এবং বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তির ঘটনা ঘটে। ধস্তাধস্তির এক পর্যায়ে পুলিশ নেতাকর্মীদের নিকট থেকে হ্যান্ড মাইক ও ব্যানার কেড়ে নিয়ে যায়। এসময় জেলা বিএনপির নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকে মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাঁধা দিয়েছে এবং আমাদের ব্যানার ফেস্টুন ও মাইক কেড়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, দিনের ভোট রাতে চুরি করে ক্ষমতায় আসে জনগণের উপর চেপে বসেছে এই অবৈধ সরকার। এই সরকারের পতনের ঘন্টা বেজে উঠেছে। জোর করে ক্ষমতায় টিকে থাকা যায় না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া আবারও এদেশের প্রধানমন্ত্রী হবে। এদেশের মানুষ আবারও তাদের ভোটের অধিকার ফিরে পাবে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, এড. মাহফুজুর রহমান হুমায়ুন, সদস্য রিয়াদ মো. চৌধুরীর, রুহুল আমীন শিকদার, শাহ আলম হিরা, এড. গুলজার হোসেন, একরামুল কবির মামুন, জুয়েল আহমেদ, জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা কৃষক দলের সভাপতি শরিফুল ইসলাম মোল্লা, জেলা মহিলা দলের সভাপতি রহিম শরিফ মায়া, মহানগর মহিলা দলের আহবায়ক দিলারা মাসুদ ময়না, জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা যুবদলের যুগ্ন আহ্বায়ক আঃ খালেক টিপু, ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment