মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে ফতুল্লা পুলিশ

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ গত সোমবার ‘নারায়ণগঞ্জ নিউজ’ ২৪ ডট কমসহ একাধিক নিউজ পোর্টালে ‘চারদিনেও বাদীর লিখিত অভিযোগটি, এজাহারভুক্ত করেনি ফতুল্লা মডেল থানার পুলিশ, শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত।

প্রতিবেদনটি প্রকাশের পর পুলিশ বাদীর লিখিত অভিযোগটিকে এজাহারভুক্ত করেন এবং একইসাথে গতকাল বুধবার রাত ৮ টার দিকে ফতুল্লার শাহজাহান রোলিং মিল এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী সন্ত্রাসী হৃদয়কে গ্রেপ্তার করে আজ বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করে। এর ফলে ফতুল্লা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মামলার বাদী ও গুরুতর আহত আকাশের চাচা তোফাজ্জল মোল্লা।

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর শুক্রবার সকালে ফতুল্লা রেল স্টেশন এলাকার পুরাতন ক্যালিক্স স্কুল রেল লাইন এলাকায় সন্ত্রাসী হৃদয়ের নেতৃত্বে অজ্ঞাত কারনে তার ভাতিজা মারুফ ইসলাম আকাশের উপর অতর্কিত হামলা করে। সন্ত্রাসীদের বেদম প্রহারে আকাশ জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে মৃত ভেবে লাথি মেরে পার্শ্ববর্তী পুকুরে ফেলে দিয়ে হামলাকারীরা চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

পরে ঘটনার দিন রাতেই আহত আকাশের চাচা তোফাজ্জল মোল্লা বাদী হয়ে সন্ত্রাসী বাহিনীর হোতা শাহ্ জাহান রোলিং মিল এলাকার হোসেন ছেলে হৃদয়কে প্রধান ও অজ্ঞাত আরো ৮/১০ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার তদন্ত ভার পড়ে এস আই নজরুল ইসলামের উপর। কিন্তু ঘটনা ও অভিযোগ দায়েরের চারদিন পেরিয়ে গেলেও পুলিশের ওই কর্মকর্তা অভিযোগের সুষ্ঠু তদন্ত ও অভিযোগটিকে এজাহারভুক্ত করতে গড়িমসি করেন। পরে গণমাধ্যমে এ সংক্রান্তে সংবাদ প্রকাশিত হলে থানার ওসি রকিবুজ্জামানের তৎপরতায় বাদীর লিখিত  অভিযোগটি এজাহার হিসেবে নথিভুক্ত করে দ্রুততার সাথে মামলার প্রধান আসামী হৃদয়কে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment