মাদকাসক্ত পূনর্বাসন ও সহায়তা কেন্দ্র প্রয়াসে সুস্থ হওয়াদের মাঝে সনদ পত্র প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লার লামাপাড়ায় মাদকাসক্ত পূনর্বাসন ও সহায়তা কেন্দ্র প্রয়াসে চিকিৎসা শেষে সুস্থ হওয়াদের মাঝে সনদ পত্র প্রদান করা হয়।

সোমবার (১০ জানুয়ারী) ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন লামাপাড়া এলাকায় প্রয়াসের হল রুমে এক আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে সুস্থ হওয়াদের মাঝে সনদ প্রদান করা হয়। কেক কেটে সনদ প্রদান অনুষ্ঠানের সূচনা হয় এবং সঙ্গীতানুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

নারায়ণগঞ্জ জেলায় মাদকাসক্তদের চিকিৎসা সেবা প্রদানে প্রয়াস বিগত ১৮ বছর নিরবিচ্ছিন্ন ভাবে সেবা করে যাচ্ছে। সব ধরনের আইন ও বিধি-বিধান মেনে সেবার মানোন্নয়ন প্রয়াসের বর্তমান লক্ষ্য। শুধু চিকিৎসা সেবা প্রদান নয়, বরং মানসম্পন্ন টেকসই সেবা নিশ্চিত করার জন্য চিকিৎসা পরবর্তী বিভিন্ন কার্যক্রম কেন্দ্রটি পরিচালনা করে থাকে। প্রয়াসে চিকিৎসা কোর্স সম্পন্নকারীদের সার্টিফিকেট প্রদান, প্রাক্তন সদস্যদের মনিটরিং, বিভিন্ন মেয়াদে সুস্থ থাকার স্বীকৃতি ও জনসচেতনতামূলক প্রচার-প্রচারনায় অংশগ্রহণ প্রয়াসের টেকসই চিকিৎসা পরিকল্পনার অংশ।

প্রয়াসের জেনারেল ম্যানেজার মোঃ কবির হোসেনের সভাপতিত্বে সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রোগ্রাম অফিসার গোলাম কিবরিয়া, সিনিয়র কর্মকর্তা জনি,কর্মকর্তা কচি, জনি,রিকোভারী হারুনুর রশীদ,মনির হোসেন প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment