আবারো বির্তকে জড়াল নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জ ছাত্রদল নিয়ে শুরু হয়েছে ভানু-মতির খেলা। সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরোধ এখন প্রকাশ্যে রূপ নিতে শুরু করেছে। নিজেদের আধিপত্য ধরে রাখতে ছাত্রদলের ত্যাগী নেতাদের বাদ দিয়ে নিজের অনুগতদের দিয়ে কমিটি গঠনের অভিযোগ উঠেছে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে।

সম্প্রতি এমন একটি অডিও রের্কড ফাঁস হয়েছে। ওই অডিওতে জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরোধের বিষয়টি প্রকাশ পেয়েছে।

জেলা ছাত্রদলের সভাপতি রনির সাথে সাধারণ সম্পাদক সজিবের বিরোধ থাকায় সজিব বলয়ের নেতাদের বাদ দিয়ে ছাত্রদলের পূর্নঙ্গ কমিটির নতুন তালিকা জমা দেয়ার অভিযোগ উঠেছে রনির বিরুদ্ধে। গত ১ জানুয়ারি জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি জমা দিয়েছে।

গত ৫ জুন জেলা ছাত্রদলের ১১ জনের আংশিক কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল। নতুন বছরের শুরুতে পূর্নঙ্গ কমিটির অনুমোদনের জন্য ১১ জনের মধ্য থেকে অনেককে বাদ দিয়ে নিজের পছন্দের লোক নিয়ে পূর্নাঙ্গ কমিটির নতুন তালিকা জমা দিয়েছে মশিউর রহমান রনি। অডিওতে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সজিব ও যুগ্ম সম্পাদক নাজমুল হাসান বাবুর কথোপকথনের একটি অডিওতে জেলা ছাত্রদলের কমিটি নিয়ে বিরোধের বিষয়টি ফাঁস হয়েছে। এখানে কমিটি নিয়ে মশিউর রহমান রনি একক ভাবে সিদ্ধান্ত নিয়েছে এবং নিজের পছন্দের লোকদের দিয়ে পূর্নাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রে প্রেরণ করেছে। অডিওতে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সজিব সভাপতির কাছে অসহায় হয়ে পরেছেন। জেলা ছাত্রদলে সাধারণ সম্পাদক সজিবের কোন শক্ত অবস্থা নেই বলেও বিষয়টি ফুটে উঠেছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ৫ জুন জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্র। কমিটিতে জেলা ছাত্রদলের সভাপতি করা হয়েছে মশিউর রহমান রনিকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে খাইরুল ইসলাম সজীবকে। এতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সোহেল মিয়া। জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি হিসেবে মোহাম্মদ উল্লাহ, সহ-সভাপতি আরিফুর রহমান মানিক, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মেহেদী হাসান, মঈনুল ইসলাম রবিন, নাজমুল হাসান বাবু, মশিউর রহমান শান্ত, রাকিব হাসান রাজ, রফিকুল ইসলাম রফিককে পদায়ন করা হয়েছিল ঐ কমিটিতে।

Please follow and like us:

Related posts

Leave a Comment