যেকোন বিপদে-আপদে অদৃশ্য শক্তির মত আমি পাশে থাকবো, তৈমূর

নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কম ডেস্কঃ মেয়র আইভির সাথে আমার সম্পর্ক আধ্যাত্নিক এবং আন্তরিক। আম যেখানে যে অবস্থায়ই আমি থাকি আলী আহমদে চুনকার জন্যে দোয়া করি। আল্লাহর কাছে যখন হাত তুলি তখনই তার তার নামটি আসে। কারন ছাত্র জীবন থেকেই আমি তার হাত ধরেই সামাজিক ও শ্রমিক সংগঠনসহ সাংগঠনিক কর্মকান্ডে জড়িত হয়েছি। আলী আহমেদ চুনকা আমার মাকে মা বলে ডাকতেন। মাকে সালাম করতেন। আমিও তাকে ভাই বলতাম অন্তরের অন্তঃস্থল থেকে। তাই তার মেয়ের পিছনে আমি আছি। যেকোন বিপদে-আপদে অদৃশ্য শক্তির মত আমি তার পাশে থাকবো। এটা নির্বাচন কোন ব্যাপারই না। আমরা একসাথে কাজ করবো। প্রতি মুহুর্তে তার মাথায় আমার হাত থাকবে। তাই এখানে অন্য কোন কথা কাজে আসবে না।

সোমবার(১৭ জানুয়ারী) বিকাল ৫টায় স্বতন্ত্র প্রার্থী এড. তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টিমুখ ও কুশল বিনিময় করতে গেলে তিনি এ কথা বলেন।

এ সময় জবাবে নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি বলেন,আমাদের পারিবারিক সম্পর্ক থাকবে। রাজনীতির জায়গায় রাজনীতি আর পারিবারিক সম্পর্কের জায়গায় সেটাও বজায় থাকবে। কাকা আমাকে ইতিপূর্বে আমার নির্বাচনে সহযোগিতা করেছেন। কাকার পরামর্শ অবশ্যই কাজে লাগাবো। এ ব্যাপারে আপনাদের সহযোগিতা চাই।এসময় দুই প্রার্থীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। একে অপরকে মিষ্টি খাওয়ান তারা।

গত রোববার (১৬ জানুয়ারি) নাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা তৈমুরের চেয়ে প্রায় ৬৬ হাজার ভোটের মেয়র নির্বাচিত হন আইভী। এ নিয়ে টানা তৃতীয় মেয়াদে মেয়র হন আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী।

Please follow and like us:

Related posts

Leave a Comment