র‌্যাবের জালে আটক ৫, অস্ত্র উদ্ধার

নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ সিদ্ধিরগঞ্জে ৫ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। র‌্যাবের দাবি আটককৃতরা সন্ত্রাসী ও ডাকাত চক্রের সক্রিয় সদস্য।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাত পৌঁনে ১২টায় শিমরাইল এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি চাপাতি, ১টি ছোড়া, ১টি লোহার তৈরি কুড়াল ও ১টি সুইচ গিয়ার চাকু জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, মো. নাদির ইসলাম (৩০), মো. মুক্তার হোসেন সুমন (৩৫), মো. বিজয় হোসেন (২১), মো. রাসেল (৩১), মো. মানিক মিয়া (৪০)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কতিপয় দুষ্কৃতিকারী পরিকল্পিতভাবে ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করার জন্য সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় অবস্থান করছে।

এ প্রেক্ষিতে র‌্যাব-১১ অভিযান পরিচালনা করে সন্ত্রাসী, ডাকাত, ছিনতাই ও চাঁদাবাজ চক্রের ৫ জন সক্রিয় সদস্যকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে চাঁদা আদায়, ছিনতাই ও ডাকাতি এবং বিশৃঙ্খলা পরিস্থিতির সৃষ্টি করে আসছিল। সন্ত্রাসী, ডাকাত, ছিনতাই ও চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment