পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ গৃহবধূর বিরুদ্ধে

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শাহ আলম নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ ওঠেছে এক গৃহবধূ ও তার স্বজনদের বিরুদ্ধে।

শুক্রবার (২১ জানুয়ারী) রাতে উপজেলার দৌলরদী গ্রামে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় আহত শাহ আলমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দৌলরদী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।

তবে ধর্ষণ থেকে বাঁচতে এমনটি করেছেন বলে দাবি করেছেন ওই গৃহবধূ ও তার স্বজনরা। এ ব্যপারে ওই গৃহবধূ শনিবার সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ অনুযায়ী বাদী উপজেলার সনমান্দী ইউনিয়নের দৌলরদী গ্রামের মোতালিব মিয়ার স্ত্রী। তার স্বামী ব্যবসার কাজে বেশির ভাগ সময় বাড়ির বাইরে থাকেন। এ সুযোগে প্রতিবেশী শাহ আলম তাকে দীর্ঘ দিন ধরে নানাভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। বিষয়টি নিয়ে শাহ আলমকে বারবার সতর্ক করেন তিনি। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে অভিযুক্ত শাহ আলম তার ঘরে প্রবেশ করেন। এক পর্যায়ে শাহ আলম তাকে ঝাপটে ধরলে তার মেয়ে, মেয়ের জামাতা একত্রিত হয়ে শাহ আলমকে বেধে তার পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলেন।

তবে পুরুষাঙ্গ হারানো যুবক এ অভিযোগ অস্বীকার করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কৌশলে তাকে ডেকে নিয়ে গিয়ে গৃহবধূ ও তার স্বজনরা জোরপূর্বক ঘটনাটি ঘটিয়েছে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment