কভার ভ্যান চাপায় যুবক নিহত

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ ফতুল্লায় ভাগ্নির জন্য আপেল কিনে রাস্তা পারাপারের সময় কভার ভ্যান চাপায় নিহত হলেন মোটর সাইকেল আরোহী মান্নাফ(২০)।

বৃহস্পতিবার (২৭জানুয়ারী) রাতে ঢাকা-নারায়নগঞ্জ মহা সড়কের ফতুল্লা ভুইগড় বাসস্যান্ড এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত মান্নাফ চাঁদপুর জেলার কচুয়া থানার ফুলসই গ্রামের মোঃ মোস্তফা ফরাজির পুত্র ও ফতুল্লা থানার পশ্চিম মাসদাইরস্থ সাহাবুদ্দিন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

নিহতের পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির(টু)জানায়, নিহত মান্নাফ তার মাকে নিয়ে মাসদাইরস্থ বর্তমান ঠিকানার বাসায় বসবাস করে আসছিলো এবং ঢাকার মিরপুর শেওড়াপাড়াস্থ একটি পোষাক তৈরি কারখানায় কর্মরত ছিলো।বৃহস্পতিবার রাত ১১ টার দিকে কর্মস্থল ঢাকা থেকে নিজ মোটর সাইকেল(ঢাকা মেট্রো- ল -৩৬- ৬৯৬৫) যোগে মাসদাইরস্থ বাসায় ফিরছিলো।

ঢাকা- নারায়নগঞ্জ মহা-সড়কের ভুইগড় বাসস্ট্যান্ডের পূর্ব পাশ হইতে পশ্চিম পার্শ্বে আসার সময় ঢাকা থেকে আসা একটি কভার ভ্যান পেছন থেকে এসে মোটর সাইকেলের পেছনে ধাক্কা দেয়।এতে মোটরসাইকেল আরোহী মান্নাফ মোটর সাইকেলে থেকে ছিটকে পরে মাথায়,বুকে জখম হয়ে ঘটনাস্থলে মারা যায়।

নিহতের স্বজনেরা জানায়, মান্নাফের ভাগ্নি মান্নাফ কে ফোনে আপেল কিনে নিয়ে আসার জন্য বলেছিলো।আর সেই ভাগ্নির জন্য আপেল কিনে মোটর সাইকেল নিয়ে রাস্তা পারাপারের সময় পেছন থেকে আসা কভার ভ্যান চাপায় ঘটনাস্থলেই মারা যায় মান্নাফ।

Please follow and like us:

Related posts

Leave a Comment