ফতুল্লায় সিমানা দেয়াল ভেঙ্গে নারীর শ্লীলতা হানী ও লুটের অভিযোগ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ বাড়ীর সিমানা নিয়ে পূর্ব বিরোধের জেরে দেয়াল ভাঙন,পিটিয়ে জখম,স্বর্ণালংকার ও নগদ টাকা লুটের অভিযোগ।

বৃহস্পতিবার ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন শেহাচর এলাকায় ফকিরচান মসজিদের সামনে তাসলিমা আক্তার (৬০) এর বাড়িতে এই ঘটনা ঘটে।বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় তাসলিমা আক্তার বাদী হয়ে সুমন (২৮),শিশির(২৪),নাঈম(৩০)সহ ৮ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত নামা ৫/৬ জনকে বিবাদী করে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানাযায় বৃহস্পতিবার ভোর আনুমানিক পৌনে ৫ টার দিকে নুরুল ইসলামের ছেলে সুমন,শিশির,ও নাঈমের নেতৃত্বে প্রায় ১৪ থেকে ১৬ জনের ভারা করা সন্ত্রাসী প্রকৃতির একটি দল দেশীয় অশ্র ও হেমার নিয়ে পরিকল্পিত ভাবে তাসলিমা আক্তারের বাড়ির সিমানা দেয়াল ভাংতে থাকে এসময় তাসলিমা আক্তার বাধা দিতে এলে তাকে এলোপাতারি কিল, ঘুশী ও লাথি মারতে থাকে আর অন্যরা বসতঘরে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে এ সময় ভোক্তভোগীর আত্মচিৎকারে ভারাটিয়ারা ও আসেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে দ্রুত চলে যায়। পরে স্থানীয়রা এসে আহত তাসলিমাকে চিকিৎসার জন্য খানপুর ৩০০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে যায়।

ভোক্তভোগী তাসলিমা আক্তার আমাদের প্রতিবেদক কে জানান বিবাদীরা আমার জায়গায় রাস্তা দখলের জন্য বেশ কয়েক বছর যাবত আমাকে বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছে । আজকে তারা আমার দেয়াল ভেঙ্গে আমার উপর হামলা করে আমাকে আঘাতের পর আঘাত করে মারাত্মক ভাবে আহত করেছে,বিবাদী শিশির মারতে মারতে আমার গায়ের জামা কাপর ছিরে আমার শ্লীলতা হানী করে এবং গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।আসেপাশের লোকজন ছুটে না আসলে তারা হয়ত আমাকে জানেই মেরে ফেলত।

এই বিষয়ে অভিযুক্ত সুমনের নিকট জানতে চাইলে তিনি জানান আমাদের রাস্তার জন্য জায়গা ছারার কথা থাকলেও তিনি রাস্তা না দিয়ে আমাদের বাড়ীতে যাতায়াত বন্দ করে দেয়াল তৈরি করেছেন তাই আমরা দেয়াল ভেঙ্গেছি বাড়ীতে হামলার ঘটনা ঘটেনি বরং তারাই আমাদের বাড়িতে ডুকে আমার বাবার মাথায় আঘাত করে মারাত্মক ভাবে আহত করেছে আমরাও থানায় অভিযোগ করেছি।

এই বিষয়ে ফতুল্লা মডেল থানার এস আই মোস্তফা কামাল খান এর সাথে মোঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে সত্যতা যাচাই করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment