নারায়ণগঞ্জে ফ্রী চিকিৎসা সেবা ও থেরাপি ক্যাম্পেইনের উদ্বোধন

জাহাঙ্গীর হোসেনঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে প্রতিবন্ধী ব্যাক্তি, প্যারালাইসিস ব্যাক্তির শরীরের বিভিন্ন অঙ্গে ব্যাথার রোগিদের বিনামূল্যে ২দিন ব্যাপী (১৪-১৫ ফেব্রুয়ারী ) চিকিৎসা সেবা ও থেরাপি ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারী ) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ পুল পাড়ের আইডিয়াল কিন্টার গার্টেন স্কুল সংলগ্ন ক্যাম্পেইনের উদ্বোধন করেন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো. আনোয়ার ইসলাম।

অসচ্ছল প্রতিবন্ধী কল্যান সংস্থার আয়োজনে ও জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সার্বিক সহযোগিতায় আগত রোগিদের বিনামূল্যে চিকিৎসা ও ব্যবস্থাপত্র দেন জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ক্লিনিক্যাল ফিজিওথেরাপিষ্ট ডা. ফাল্গুনী মিত্র।

এ সময় অস্বচ্ছল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা মাসুদ আলম চৌধুরী, সভাপতি রেহানা আক্তার রেনু, যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদা আক্তার, আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মো. নুরউদ্দিন বাবুল ও প্রচার সম্পাদক মো. বাবুল মিয়া উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অস্বচ্ছল প্রতিবন্ধী কল্যাণ সংস্থা প্রায় ৮ বছর ধরে আত্ম মানবতা ও প্রতিবন্ধী ব্যাক্তিদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment