ফতুল্লায় পৌষাপুকুর পাড় এলাকায় টিটু গড়ে তুলেছে মাদক সম্রাজ্য

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ চানমারী থেকে বিতারিত হয়ে মাদক সম্রাট টিটু ফতুল্লার লালপুর পৌষাপুকুর পাড় এলাকায় গড়ে তুলেছে বিশাল মাদকের বাজার। কোন প্রকার রাখ-ঢাক না রেখেই প্রকাশ্যে দিবালোকে টিটু ও তার সহোযোগিরা পৌষাপুকুরস্থ ময়লা গলি সহ আশপাশ গলিতে কেনা-বেচা করছে ইয়াবা ও গাজাঁ।

শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী ও তার সহোযোগিদের গ্রেফতারে জেলা আইন-শৃংখলা বাহিনীর হতক্ষেপ দাবী করেছে লালপুর পৌষাপুকুর বাসী।

স্থানীয়বাসীদের সাথে আলাপ করে জানা যায়,চানমারী থেকে বিতাড়িত মাদক সম্রাট টিটু বছর খানেক পূর্বে তার শ্বশুড় বাড়ীর সূত্র ধরে লালপুর পৌষাপুকুর এলাকায় এসে বসবাস শুরু করে।মাত্র কয়েক মাসের ব্যবধানে সে তার শ্যালক জনির মাধ্যমে গোটা পৌষাপুকুর পাড় এলাকা জুড়ে গড়ে তোলে মাদকে কেনা বেচার বিশাল বাজার। আর তার এই মাদক বাজারে প্রধান হর্তাকর্তা হয়ে উঠে শ্যালক জনি ও তার বন্ধু শিমুল। এদের হয়ে আবার মাদক কেনা বেচার সাথে জড়িত রয়েছে প্রায় ২০/৩০ জন খুচরা মাদক ব্যবসায়ী।

সূত্র মতে, প্রশাসনের ভয়-ভীতি উপেক্ষ করে প্রকাশ্যে তারা মাদক কেনা বেচা করে থাকে।বিভিন্ন এলাকা থেকে নানা বয়সী নানা শ্রেনীর মাদক সেবীরা মাদক সংগ্রহে এখানে ভীড় জমায়। স্থানীয়দের অভিযোগ, মাদক বিক্রেতা ও সেবনকারীদের জন্য স্থানীয়দের রাস্তায় চলাচল করাটাও দুস্কর হয়ে দাড়িয়েছে।

বিশেষ করে স্কুল,কলেজগামী ছাত্রী,গার্মেন্টসের কর্মরত নারী শ্রমিকদর চলাচলে প্রতিনিয়ত মাদক ব্যবসায়ী,মাদকাসক্তদের ইভটিজিংয়র শিকার হতে হয়।

নির্ভরযোগ্য অপর একটি সূত্রের দাবী,মাদক সেবনে এরা ময়লা গলির পাশের একটি বাড়ীর দুটি কক্ষ ভাড়া নিয়ে মাদক আড্ডা সহ জুয়ার আসর বসায় প্রতি রাতে। শির্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী টিটু ও তার সহোযোগিদের গ্রেফতারে জেলার আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে স্থানীয়বাসী।

Please follow and like us:

Related posts

Leave a Comment